টাঙ্গাইলে সড়কে প্রাণ হারালেন বাবা-মেয়েসহ ৬ জন

টাঙ্গাইল প্রতিনিধি

সড়কে প্রাণ হারালেন বাবা-মেয়েসহ ৬ জন
ছবি : সংগৃহিত

টাঙ্গাইলের মির্জাপুরে মাটিভর্তি ড্রাম ট্রাক, সিএনজিচালিত অটোরিকশা ও প্রাইভেটকারের সংঘর্ষে বাবা-মেয়েসহ ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার গোড়াই-সখিপুর সড়কের বেলতৈল বটতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

universel cardiac hospital

নিহতরা হলেন- উপজেলার আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামের খলিল মিয়া ছেলে হৃদয়, কুড়াতলী গ্রামের জহুর উদ্দিনের ছেলে সোনাম উদ্দিন, একই গ্রামের মাশরাফুল, হাফিজ উদ্দিন, হাফিজের মেয়ে রুনা আক্তার এবং ঘাঘরাই গ্রামের জাকির হোসেন।

নিহতরা প্রত্যেকেই অটোরিকশার যাত্রী ছিলেন। হাসপাতালে ভর্তি আছেন আনোয়ার নামে একজন। আহত আরেকজন প্রাইভেটকার চালককে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সোমবার সকালে সখিপুর দিক থেকে হাটুভাঙার দিকে ছেড়ে আসা মার্টিভর্তি দ্রুতগতির একটি ড্রাম ট্রাক সামনে থাকা যাত্রীবাহী একটি অটোরিকশাকে পাশ কাটাতে গিয়ে যানটিতে চাপা দেয়। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারটিও দুমড়ে-মুচড়ে যায়।

দুর্ঘটনায় অটোটিও উল্টে দুমড়ে মুচড়ে গেলে যানটির যাত্রী হৃদয় ও মাশরাফুল ঘটনাস্থলে মারা যায়। আরেক যাত্রী সোনামকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। আহত চারজনকে উদ্ধার করে কুমুদিনী স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে মারা যান আরও তিনজন।

প্রাইভেটকারের চালক আহত রাব্বি জানান, ড্রাম ট্রাকের চালক অটোরিকশাটিকে ওভারটেক করতে গিয়ে না পেরে অটোটিকে চাপা দেয় এবং প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়।

মির্জাপুরের দেওহাটা পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ড্রাম ট্রাক আটক করা হলেও এর চালক ও তার সহকারী পালিয়ে গেছে। আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে