মেয়েরা সবাই সুপারস্টার : মিমি

বিনোদন প্রতিবেদক

মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী। ফাইল ছবি

কলকাতার জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী বহু প্রতিভার অধিকারী। ছোটবেলা থেকেই তিনি ডাকাবুকো হিসেবে পরিচিত। ক্যারাটেতে চ্যাম্পিয়ন। পেশা হিসেবে বেছে নিয়েছেন অভিনয়। গত বছর আবার তার নামের আগে সংসদ সদস্য পদবীও জুড়েছে। ভারতের লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের টিকিটে যাদবপুর আসন থেকে তিনি বিপুল ভোটে জিতেছেন।

এখানেই শেষ নয়, মিমি ভালো গানও গাইতে পারেন। পাশাপাশি তিনি পশুপ্রেমী। বাড়িতে রয়েছে তার দুটি পোষ্য। তাদের সঙ্গে খুনসুটির ছবি প্রায়ই মিমির ইনস্টাগ্রামে দেখা যায়। বাড়ি, অভিনয় এবং সংসদীয় আসন- সবটাই খুব সুন্দর করে সামলান নায়িকা। নিয়মিত যান সংসদে। তাই রোববার নারী দিবসে নারীদের জন্য বিশেষ বার্তা দিলেন মিমি।

universel cardiac hospital

অভিনেত্রী ইনস্টাগ্রামে লেখেন, ‘যুগ যুগ ধরে নারীরা সমাজের জন্য অনেক কিছু করে এসেছেন। আজ সমাজ যেখানে দাঁড়িয়ে তার অবদান কিন্তু নারীদেরও। নারী শক্তি নিয়ে আমরা কথা বলি। তাই নারীদের সম্মান করাটা আমাদের কর্তব্য। তাদেরকে আরও এগিয়ে দেয়া আমাদের কর্তব্য।’

মিমি আরও লেখেন, ‘আপনার সৌন্দর্য কখনই বিচারের মাপকাঠি নয়। গায়ের রং, উচ্চতা, আপনি রোগা না মোটা তা দিয়ে মোটেই বিচার হবে না আপনার কাজ। মেয়েরা সবাই সুপারস্টার। মেয়েরা অনেক বেশি শক্তিশালী। আপনাদের সবার জন্য আমার অনেক ভালোবাসা রইল। সকলকে নারী দিবসের শুভেচ্ছা।’

নারীদের সর্বতোভাবে এগিয়ে নিয়ে যেতে অনেক রকম প্রকল্প নিয়েছেন মিমি। তার মধ্যে আছে শক্তি, সুকন্যা। যাদবপুরের সোনারপুর এলাকায় মেয়েদের আত্মরক্ষার জন্য তার উদ্যোগে শুরু হয়েছে বিশেষ ক্যাম্প। সেখানে ফ্রিতে চলে মার্শাল আর্টের ট্রেনিং। প্রতিটি স্কুলে বসিয়েছেন ন্যাপকিন ভেন্ডিং মেশিন। সংস্কার করেছেন বেশ কিছু মাঠ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে