বঙ্গবন্ধুর চরিত্রে সেই আরুক মুন্সি, বিপরীতে মৌসুমী

বিনোদন প্রতিবেদক

আরুক মুন্সি
আরুক মুন্সি। ফাইল ছবি

গোপালগঞ্জের সেই আরুক মুন্সিকে এবার একটি চলচ্চিত্রে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রেই দেখা যাবে। এর আগে জাতির পিতার চশমা, গোঁফ ও কেশবিন্যাস অনুকরণ করে সামাজিকমাধ্যমে তিনি বেশ পরিচিতি পেয়েছিলেন।

‘শেখ রাসেলের আর্তনাদ’  নামের চলচ্চিত্রটির পরিচালনা করবেন সালমান হায়দার। প্রথমবারের মতো এই শিশুতোষ চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন আরুক মুন্সি।

universel cardiac hospital

এতে তার বিপরীতে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা চরিত্রে অভিনেত্রী মৌসুমীর থাকার কথা রয়েছে। পরিচালক সালমান হায়দার এমনটাই জানিয়েছেন। তবে এখন পর্যন্ত মৌসুমীর কোনো বক্তব্য পাওয়া যায়নি।

হঠাৎ করেই দেশবাসীর নজর কেড়েছিলেন আরুক মুন্সি। সোশ্যাল মিডিয়ায় তার ছবি, ভিডিও পোস্ট করেছেন অনেকে। দেখতে অনেকটা বঙ্গবন্ধুর মতো বলেই গণমাধ্যম ও সোশ্যাল মিডিয়ার নজরে এসেছিলেন তিনি।

গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের কামারোল গ্রামে জন্মগ্রহণ করেন আরুক।

তাকে দেখতে বঙ্গবন্ধুর মতো লাগে এ কথা সবাই বললেও নিজেকে তিনি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক বলতেই বেশি পছন্দ করেন।

সামাজিকমাধ্যমে তার কিছু স্থিরচিত্র ছড়িয়ে পড়ায় তিনি আলোচনায় আসেন। সেই সুবাদেই এই চলচ্চিত্রে অভিনয়ের ডাক পান আরুক।

চাকরির কারণে ঢাকায় বসবাস করেন আরুক মুন্সি। জানালেন, বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয়ের সুযোগ পাওয়াটা যে কারও জন্যই দারুণ। নিজের সর্বোচ্চটা দিয়ে তিনি এ চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানান।

আরুক বলেন, বঙ্গবন্ধুর কোনো কপি হবে না। বিকল্পও হবে না। মানুষ ভাবে আমার চেহারা বঙ্গবন্ধুর মতো কিন্তু আমার কাছে ওরকম লাগে না। তিনি জানান, নতুন প্রজন্ম বঙ্গবন্ধুকে ভালোবাসে। সেই ভালোবাসার কারণেই হয়তো এই রকমভাবে।

ইতিমধ্যে তিনি এই চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। অল্পসময়ের মধ্যেই দৃশ্যধারণ শুরু হবে। এতে শেখ হাসিনার চরিত্রে অপর্ণা ঘোষের অভিনয়ের কথা জানান পরিচালক।

তবে অপর্ণা জানান, ছবির একটি ফটোশুটে অংশ নিয়েছেন। এতে অভিনয়ের জন্য এখনো কোনো চুক্তি হয়নি।

শেখ রেহানার চরিত্রে ভাবনা, শেখ রাসেলের চরিত্রে রোহান, শেখ কামালের চরিত্রে ইউসুফ ও শেখ জামালের চরিত্রে সাব্বিরের অভিনয়ের কথা রয়েছে বলে জানান পরিচালক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে