করোনা আতঙ্কে মাইলির কনসার্ট বাতিল

বিনোদন প্রতিবেদক

মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস
মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস। ফাইল ছবি

মরণ ভাইরাস করোনার আতঙ্গে এবার আসন্ন অস্ট্রেলিয়া সফর বাতিল করেছেন মার্কিন পপ গায়িকা মাইলি সাইরাস। অস্ট্রেলিয়ার দাবানলে যে ব্যাপক ক্ষতি হয়েছে তার জন্য অর্থ সংগ্রহের জন্য তিন দিনব্যাপী রিলিফ কনসার্টে গান গাওয়ার কথা ছিল তার।

আজ শুক্রবার অস্ট্রেলিয়ার দ্বিতীয় বৃহত্তম শহর মেলবোর্নে পারফর্ম করার কথা ছিল ২৭ বছর বয়সী পপ সেনসেশন মাইলি সাইরাসের। কিন্তু করোনা ভাইরাস সংক্রমণের আশঙ্কায় শেষ মুহূর্তে এসে কনসার্টটি বাতিল করেছেন আয়োজকরা।

universel cardiac hospital

মাইলি ট্যুইটে জানান, ‘এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে না পারায় খুবই খারাপ লাগছে। কিন্তু আমার ব্যান্ড এবং ক্রুদের স্বাস্থ্যের কথা ভেবেই এই সিদ্ধান্ত নিতে হয়েছে।’

এই কনসার্টের আয়োজক ‘ওয়ার্ল্ড ট্যুর’-এর তরফ থেকে জানানো হয়েছে, মাইলি সাইরাসের যে সব ভক্ত কনসার্টের টিকিট কেটেছিলেন, তাদের সম্পূর্ণ টাকা ফেরত দেয়া হবে। তবে কেউ যদি চান তাহলে অস্ট্রেলিয়া বন্যপ্রাণী এবং প্রকৃতি রিকভারি ফান্ডে ইচ্ছেমতো টাকা দান করতে পারেন।

প্রসঙ্গত, এখনও পর্যন্ত অস্ট্রেলিয়ায় একশোর বেশি মানুষের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। ইতোমধ্যে তিন জনের মৃত্যুও হয়েছে। এই পরিস্থিতিতে সেখানে মাইলির কনসার্ট বাতিলে বরং খুশি গায়িকার ভক্তরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে