সৃজিতের কাছে যেতে পারছেন না মিথিলা!

বিনোদন প্রতিবেদক

সৃজিত-মিথিলা
ছবি : ইন্টারনেট

বিশ্বব্যাপী আতঙ্ক ছড়িয়ে রেখেছে মরণঘাতি করোনা ভাইরাস। ইতোমধ্যে পৃথিবীর বিভিন্ন রাষ্ট্র তাদের দেশ ভ্রমণে অন্য দেশের নাগরিকদের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। একই নিষেধাজ্ঞা দিয়েছে ভারতও। সেই কারণে আপাতত ভারতীয় স্বামী পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে দেখা করতে যেতে পারছেন না তার সদ্য বিবাহ করা স্ত্রী অর্থাৎ বাংলাদেশি অভিনেত্রী ও সমাজকর্মী রাফিয়াত রশিদ মিথিলা। 

এই কারণে কিছুটা মন খারাপ সৃজিত-পত্নীর। সোশ্যাল মিডিয়ায় সেকথা জানিয়েছেনও। ফেসবুকে একটি পোস্ট দিয়ে মিথিলা লিখেছেন, দীর্ঘদিন পর যখন সৃজিতের সঙ্গে দেখা করার সময় হলো, ঠিক তখনই বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা ভাইরাস। এরপর শাহরুখ খান ও প্রীতি জিনতা অভিনীত ‘বীরজারা’ ছবির গানের কয়েকটি লাইন আওড়েছেন। ‘তেরে লিয়ে হম হ্যায় জিয়ে হোঁট কো সিয়ে।’

universel cardiac hospital

ভারতে যাওয়ার সমস্ত ভিসা ১৫ এপ্রিল পর্যন্ত বাতিল করা হয়েছে সে দেশের সরকার। সম্প্রতি ভারতীয় একটি পত্রিকার সাক্ষাৎকারে মিথিলার কাছে জানতে চাওয়া হয়েছিল, তিনি সেদেশের নাগরিকত্ব নেবেন কি না। জবাবে অভিনেত্রী বলেন, ‘এসব অনেক জটিল বিষয়। তাই ওসব নিয়ে পরে ভাববো। আপাতত ঠিকঠাক ভিসা পেলেই হবে।’ মিথিলার দেয়া সাক্ষাৎকারটি গতকাল বৃহস্পতিবার প্রকাশিত হয়।

সেই সাক্ষাৎকারটি মিথিলাও নিজের পেজে শেয়ার করেছেন এবং মজা করে লিখেছেন, ‘শুধুমাত্র করোনাই এখন সিদ্ধান্ত নিতে পারে।’ অভিনেত্রীর ভিসা বাতিল হওয়া খবরের পোস্টের নিচে কমেন্ট করেছেন অনেকে। কেউ লিখেছেন, ‘শ্বশুরবাড়ি যাবেন কীভাবে?, কেউ আবার তাকে আশ্বস্ত করেছেন, ‘তুমি না যেতে পারো, ভাইয়া এখানে চলে আসবে।’ কেউ আবার মিথিলার দুঃখে সহমর্মী হয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে