রাধিকাকে অমিতাভের চিঠি

বিনোদন প্রতিবেদক

রাধিকাকে অমিতাভের চিঠি
ছবি : ইন্টারনেট

বলিউড অভিনেত্রী রাধিকা মদন। সম্প্রতি তাকে চিঠি লিখেছেন ‘বিগ বি’খ্যাত অভিনেতা অমিতাভ বচ্চন। গত শুক্রবার রাধিকার আংরেজি মিডিয়াম সিনেমাটি মুক্তি পেয়েছে। বাবা-মেয়ের মধুর বন্ধন নিয়ে এই সিনেমার গল্প।

এতে ইরফান খানের মেয়ের ভূমিকায় দেখা গেছে তাকে। সিনেমায় এই অভিনেত্রীর পারফরম্যান্স দর্শক-সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে।

universel cardiac hospital

আংরেজি মিডিয়াম সিনেমায় রাধিকার অভিনয়ে অমিতাভ বচ্চনও মুগ্ধ হয়েছেন। পরবর্তী সময়ে তাকে হাতে লেখা চিঠি ও ফুল পাঠিয়েছেন বলিউডের ‘শাহেনশাহ’। চিঠিতে রাধিকার অভিনয় পরিপক্কতার বিষয়টি উল্লেখ করেছেন অমিতাভ। পাশাপাশি এই অভিনেত্রীর উন্নতি কামনা করেছেন।

ভারতীয় টিভি ধারাবাহিক দিয়ে ক্যারিয়ারে শুরু করেন রাধিকা মদন। ২০১৮ সালে বিশাল ভরদ্বাজের পাটাকা সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। প্রথম সিনেমাতেই তার অভিনয় দক্ষতার প্রমাণ পেয়েছেন দর্শক।

সিনেমাটির জন্য ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে সেরা নবাগত অভিনেত্রীর পুরস্কারও জেতেন রাধিকা। তার ক্যারিয়ারের দ্বিতীয় সিনেমা মার্দ কো দার্দ নেহি হোতা। এই সিনেমাটির জন্য ফিল্মফেয়ার মনোনয়ন পেয়েছিলেন তিনি।

তবে অভিনয়শিল্পীদের কাছে অমিতাভের চিঠি পাঠানোর বিষয়টি এবারই প্রথম নয়। এর আগে কঙ্গনা রাণৌত, ভিকি কৌশল, রণবীর সিং, দীপিকা পড়ুকোনের অভিনয়ের প্রশংসা করে চিঠি পাঠিয়েছেন তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে