‌করোনা সন্দেহ: আ.লীগ নেতাকে ঢাকায় পাঠালেন সিভিল সার্জন

রাজবাড়ী প্রতিনিধি

করোনাভাইরাস
করোনাভাইরাস

রাজবাড়ীর পাংশা উপজেলায় করোনাভাইরাস সন্দেহে পৌর আওয়ামী লীগের এক নেতাকে ঢাকায় পাঠানো হয়েছে। শনিবার রাত পৌনে ৯টার দিকে রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন মো. নুরুল ইসলাম বলেন, করোনাভাইরাস আক্রান্ত সন্দেহে শনিবার সন্ধ্যা ৭টার দিকে পাংশার এক আওয়ামী লীগ নেতাকে ঢাকায় পাঠানো হয়েছে। তিনি সম্প্রতি ভারত থেকে দেশে ফেরেন। উপজেলার চিকিৎসকদের সন্দেহ হওয়ায় তাকে ঢাকায় পাঠানো হয়েছে। তবে তিনি সুস্থ আছেন। ঢাকায় পরীক্ষা-নিরীক্ষার পর তিনি করোনায় আক্রান্ত কি-না তা নিশ্চিত হওয়া যাবে।

universel cardiac hospital

তিনি বলেন, রাজবাড়ীতে ১৮২ জন প্রবাসী হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। তারা সবাই সুস্থ আছেন। নিয়মিত তাদের খোঁজখবর নিচ্ছেন স্বাস্থ্যকর্মীরা।

পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আঞ্জুয়ারা সুমি বলেন, ভারত থেকে ৮ মার্চ ওই ব্যক্তি দেশে এসে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। শুক্রবার অসুস্থ বোধ করলে পাংশার একটি ক্লিনিকের আইসোলেশনে তাকে রাখা হয়। রাতে তিনি উপজেলা হাসপাতালের আরএমওকে বিষয়টি জানান। সন্ধ্যায় করোনা সন্দেহে স্বাস্থ্য পরীক্ষার জন্য সিভিল সার্জনের সঙ্গে যোগাযোগ করে তাকে ঢাকায় পাঠানো হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে