জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্তদের মাঝে মোকতাদির চৌধুরীর চেক বিতরণ

মোহাম্মদ সজিবুল হুদা

মোকতাদির চৌধুরী এমপি
ছবি : মোহাম্মদ সজিবুল হুদা

ব্রাহ্মণবাড়িয়া জেলার সুলতানপুর-চিনাইর-আখাউড়া সড়কের উন্নয়নের ফলে জমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ব্যক্তিদের মাঝে চেক বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার সার্কিট হাউজে প্রাথমিকভাবে ২০ জনের মধ্যে ১ কোটি ৮৩ লাখ টাকার চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

তিনি বলেন, বর্তমান সরকার জনবান্ধন সরকার। এই সরকার সবসময় জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সুলতানপুর-চিনাইর-আখাউড়া রাস্তার উন্নয়ন তারই অংশ। এটির মাধ্যমে আমাদের ব্রাহ্মণবাড়িয়া দক্ষিণাঞ্চলের সবাই উপকৃত হবে।

ছবি: মোহাম্মদ সজিবুল হুদা

মোকতাদির চৌধুরী বলেন, আমি বলেছিলাম এই রাস্তার উন্নয়নের ফলে যারা ক্ষতিগ্রস্ত হয়েছেন তাদেরকে দ্রুত সময়ের মধ্যে ক্ষতিপূরণের ব্যবস্থা করব। সরকার যদি ক্ষতিপূরণ না দেই তাহলে আমার নিজের সম্পদ বিক্রি করে হলেও তা পূরণ করব। আমি আপনাদের সঙ্গে যে ওয়াদা করেছিলাম তা রেখেছি। আর এটি দ্রুত সময়ের মধ্যে সম্পাদনের জন্য আমি জেলা প্রশাসক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), ভূমি অধিগ্রহণ কর্মকর্তা এবং সড়ক ও জনপদের সংশ্লিষ্টদের ধন্যবাদ জানাচ্ছি।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকারসহ প্রমুখ।

এর আগে করোনাভাইরাস প্রতিরোধে দেশব্যাপী চলমান কার্যক্রম সমন্বয়ের লক্ষ্যে দেশের ৬৪ জেলার কর্মকর্তাদের সাথে ভিডিও কনফারেন্সিং এ যুক্ত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই অংশ হিসেবে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালায়ে সংযুক্ত হয়ে ছিলেন র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এ সময় মোকতাদির চৌধুরী এমপি দলীয় নেতা-কর্মীদেরকে সামাজিক দূরত্ব বজায় রেখে সতর্ক ও নিরাপদ থেকে হতদরিদ্র ও নিম্নআয়ের জনগোষ্ঠীর পাশে দাঁড়ানোর জন্য নির্দেশ দেন এবং বিত্তবানদেরও তাদের পাশে দাঁড়ানোর আহ্বান জানানা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে