নওগাঁয় ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

নওগাঁ প্রতিনিধি

বন্দুকযুদ্ধ
প্রতীকী ছবি

নওগাঁয় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ ও থানা পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার রাতে জেলার পত্নীতলা এবং আত্রাই উপজেলায় এসব বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পত্নীতলা উপজেলার বালুখা এলাকার মৃত রফাত উল্লাহর ছেলে জাহিদুল ইসলাম (৩৮) এবং আত্রাই উপজেলার ভর তেতুঁলিয়া গ্রামের আব্দুর রহমানের ছেলে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার (৩৬)।

universel cardiac hospital

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মসলেম উদ্দিন বলেন, উপজেলার তিলাবুদুরি এলাকায় রাত ৩টার দিকে থানা পুলিশে সঙ্গে মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে মিনহাজুল ইসলাম ওরফে মিন্টু শিকদার নিহত হন। এ সময় একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি ও দুইটি ম্যাগজিন উদ্ধার করা হয়। এতে চার পুলিশ সদস্য আহত হন। নিহত মাদক ব্যবসায়ী ও আহত পুলিশ সদস্যদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, উপজেলার দিবর ইউনিয়নের দিবর এলাকায় রাত আড়াইটার দিকে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীর বন্দুকযুদ্ধে জাহিদুল ইসলাম নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এ সময় ঘটনাস্থল থেকে একটি শুটারগান, দুই রাউন্ড গুলি, চারটি হাসুয়া, ৯৫০ পিস ইয়াবা ও ৬৫ গ্রাম হিরোইন উদ্ধার করা হয়। নিহত জাহিদুল ইসলামের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় কমপক্ষে ১২টি মামলা ছিল।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে