নবীনগরে দুই পক্ষের সংঘর্ষে পা কেটে নিয়ে আনন্দ মিছিল, মূল ২ হোতা গ্রেফতার

সৈম আকবর, নবীনগর

আটক ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান ও আবু কাউসার মোল্লা (বাঁ থেকে)

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের থানাকান্দি গ্রামে লকডাউন ভেঙে দুই পক্ষের সংঘর্ষে এক ব্যক্তির পা কেটে নিয়ে ‘জয় বাংলা’ স্লোগানে আনন্দ মিছিলের ঘটনায় ৪২ জনকে আটক করেছে পুলিশ। রোববার (১২ এপ্রিল) দুপুর থেকে সোমবার (১৩ এপ্রিল) ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

সংঘর্ষে নেতৃত্ব দেওয়া এক গ্রুপের মূল নেতা কৃষ্ণনগর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি আওয়ামীলীগ সভাপতি জিল্লুর রহমানকে ঢাকা কলাবাগান এলাকাতে এবং অপর গ্রুপের হোতা আবু কাউসার মোল্লাকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বায়েক গ্রাম থেকে গ্রেফতারের খবর নিশ্চিত করেছেন পুলিশ।

universel cardiac hospital

নবীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, এ পর্যন্ত মোট ৪২ জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিল্লুর রহমানের সঙ্গে থানাকান্দি গ্রামের সর্দার আবু কাউসার মোল্লার বিরোধ চলছে। আধিপত্য বিস্তার নিয়ে চলা এ বিরোধের জেরে রোববার সকাল সাড়ে ১০টায় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। থেমে থেমে চলা এ সংঘর্ষে তিন পুলিশ সদস্যহ অন্তত ৩০ জন আহত হন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে