ভিপি সেলিম চৌধুরী আর নেই

নিজস্ব প্রতিবেদক

সেলিম চৌধুরী

সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি, বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)

বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নিঃস্বাস ত্যাগ করেছে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮বছর।

universel cardiac hospital

বিষয়টি নিশ্চিত করেছেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী।

মরহুমের ছোট ভাই বিজয়নগরের চান্দুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ এম শামীউল হক চৌধুরী জানান, কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) কিডনি সহ নানান রোগে ভুগছিলেন। দীর্ঘদিন তিনি অসুস্থ হয়ে চিকিৎসাধীন ছিলেন। উনার স্ত্রী আগেই মৃত্যবরণ করেছে। উনি তিন পুত্র সন্তানের জনক ছিলেন। পুত্রদের মধ্যে দুইজন দেশের বাইরে অবস্থান করছেন।

তিনি আরও জানান, ঢাকায় উনার প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। ব্রাহ্মণবাড়িয়ায়ও জানাযার নামাজ অনুষ্ঠিত হবে স্বল্প পরিসরে। কারণ দেশের বর্তমান পরিস্থিতি বিবেচনা করতে হবে। এই বিষয়ে উপজেলা ও পুলিশ প্রশাসনকে জানিয়েছি। উনারা নিরাপত্তামূলক ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। এছাড়াও মুক্তিযোদ্ধা হিসেবে উনাকে গার্ড অব অনার দেওয়া হবে।

বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন চৌধুরী (সেলিম চৌধুরী) ১৯৫১ সালের ডিসেম্বরের ১৫ তারিখে ব্রাহ্মণবাড়িয়ার চান্দুরার সাতগাঁওয়ে ঐতিহ্যবাসী চৌধুরী বাড়িতে জন্মগ্রহণ করেন। ঢাকা সরকারি তিতুমীর কলেজের সাবেক ভিপি ছিলেন। চান্দুরা ইউনিয়ন পরিষদের পাঁচ বারের চেয়ারম্যান ছিলেন ও বিজয়নগর উপজেলা বাস্তবায়নে উল্লেখ যোগ্য ভূমিকায় ছিলেন তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে