ফের বিয়ে করছেন কারিশমা কাপুর

বিনোদন প্রতিবেদক

কারিশমা কাপুর
কারিশমা কাপুর। ফাইল ছবি

হঠাৎ চলচ্চিত্র থেকে দূরে সরে যান। অথচ নব্বই দশকের হিন্দি সিনেমায় ছিলেন এই হিট নায়িকা। গ্ল্যামার, অভিনয় দিয়ে দর্শক মাতিয়েছেন বহু সিনেমায়। সেই নায়িকা হলেন কারিশমা কাপুর। তাঁর দীর্ঘ একাকী জীবনের অবসান ঘটতে যাচ্ছে বলেও শোনা যাচ্ছে।

বিখ্যাত কাপুর বাড়ির মেয়ে । কখনো শাহরুখ, কখনো আমির কখনো বা অজয় দেবগনের বিপরীতে বাজিমাত করেছেন এ নায়িকা। অথচ বিয়ে করে চলচ্চিত্র থেকে দূরে সরে গেছেন। মন দেন স্বামী-সংসারে। সঞ্জয় কাপুরকে ২০০৩ সালে বিয়ে করেন । কিন্তু দুই ছেলে মেয়ে নিয়ে ২০১০ সালে সংসার ছেড়ে বেড়িয়ে আসেন নায়িকা। কারণ সঞ্জয় তাকে পুরো পরিবারের সামনে অপমান করেছিলেন।

universel cardiac hospital

পুরনো প্রেম নিয়ে সাবেক স্বামীর খোঁজও সহ্য করতে পারেননি। সাবেক স্বামী সঞ্জয় নাকি বলেছিলেন, ‘আমার টাকা দেখেই তো বিয়ে করেছে করিশ্মা। ও আমায় ভালবাসে নাকি! ও তো অভিষেককে ভালবাসে।’ এই অপমান মানতে পারেননি নায়িকা। ছেড়ে ছিলেন সংসার। তারপর ডিভোর্স।

সঞ্জয়ের সঙ্গে ডিভোর্সের পর আর বিয়ে করতে রাজি হননি নায়িকা। তবে সন্দীপ তোশিওয়ালের সঙ্গে তার প্রেমের গুঞ্জন শোনা যায়। যদিও কারিশমা কাপুর জানিয়েছিলেন সন্দীপ শুধু তার বন্ধু। কিন্তু ৪৫ বছরের নায়িকা আবার ঘর বাঁধার স্বপ্ন দেখছেন সন্দীপের সঙ্গে, এমন গুঞ্জন বাতাসে উড়ছে।

এদিকে গত বছর সন্দীপেরও ডিভোর্স হয়। তারও দুই মেয়ে রয়েছে। শোনা যাচ্ছে ৪৫ বছর বয়সে আবারও সন্দীপের সঙ্গেই বিয়ের পিঁড়িতেই বসবেন কারিশমা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে