মুম্বাই পুলিশের তহবিলে দুই কোটি রুপি দিলেন অক্ষয়

বিনোদন প্রতিবেদক

বিশ্বের সেরা ধনীর তালিকায় অক্ষয়
অক্ষয় কুমার। ফাইল ছবি

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ত্রাণ তহবিলে শুরুতেই ২৫ কোটি রুপি দিয়ে চমকে দিয়েছিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার। ট্যুইটে করে সে কথা জানিয়েছিলেনও। লিখেছিলেন, ‘এই সময় সবচেয়ে জরুরি মানুষের জীবন। আমাদের সবকিছু করা উচিত যা আমাদের পক্ষে সম্ভব। আসুন জীবন বাঁচাই, জান হ্যায় তো জাহান হ্যায়’।

তার পরেও নানাভাবে করোনা মোকাবিলায় দেশের পাশে থেকেছেন তিনি। এরই মধ্যে সম্প্রতি আরও একবার প্রমাণ করলেন, তার মত বড় মাপের মন খুব কম মানুষেরই আছে। মুম্বাই পুলিশ ফাউন্ডেশনে অক্ষয় দান করলেন দুই রুপি টাকা।

universel cardiac hospital

করোনা প্যানডেমিকে শহরে আইন শৃঙ্খলা বজায় রাখতে গিয়ে শেষ পর্যন্ত নিজেদের প্রাণ হারিয়েছেন মুম্বাই পুলিশের দুই হেড কনস্টেবল চন্দ্রকান্ত পেন্দুরকর এবং সন্দীপ সুর্ভে। তাদের কথা মাথায় রেখেই এই বিশাল অংকের রুপি দান করলেন অক্ষয়।

বলিউড সুপারস্টারের এই অনুদানের জন্য আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছে মুম্বাই পুলিশ। ট্যুইটে পুলিশের তরফ থেকে তাকে ধন্যবাদ জানিয়ে বলা হয়, তার এই দান মুম্বাই পুলিশের কর্মীদের অনেক সাহায্যে আসবে।

তাদের সেই ট্যুইটের জবাবে অক্ষয় পাল্টা লেখেন, ‘মুম্বাই পুলিশের হেড কনস্টেবল চন্দ্রকান্ত পেনদুরকর এবং সন্দীপ সুর্ভেকে আমি কুর্নিশ জানাচ্ছি। তারা করোনার বিরুদ্ধে লড়াইয়ে নিজেদের প্রাণ উৎসর্গ করেছেন। আমি শুধুই আমার কর্তব্য পালন করেছি। আশা করি আপনারাও করবেন। একটা কথা ভুললে চলব না। আমরা ওদের জন্যেই বেঁচে আছি, নিরাপদে আছি।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে