করোনায় তহবিল গঠনে বলিউডের কনসার্ট, সংগ্রহ ৫২ কোটি টাকা

বিনোদন ডেস্ক

বলিউড তারকাদের কনসার্ট

করোনা ভাইরাস মোকাবিলায় ফান্ড গঠনের জন্য এক বিশাল কনসার্টের আয়োজন করেছিল বলিউড। আই ফর ইন্ডিয়া শিরোনামের এই কনসার্টে অংশ নিয়েছিলেন শাহরুখ খান, অমিতাভ বচ্চন, হৃত্বিক রোশন, আমির খান, প্রিয়াঙ্কা চোপড়া, অক্ষয় কুমার থেকে শুরু করে বলিউডের প্রথম সারির তারকারা।

‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে বলিউডের তারকা ছাড়াও ভারতের ক্রীড়াঙ্গন ও কয়েকজন আন্তর্জাতিক তারকাও উপস্থিত ছিলেন। ৩ মে অনুষ্ঠিত হওয়া এই কনসার্ট থেকে ৫২ কোটি টাকা ওঠেছে। ভক্তদের এমন ভালোবাসায় মুগ্ধতা প্রকাশ করেছেন তারকারা। এই অনুদানের জন্যে সোশ্যাল মিডিয়াকে কৃতজ্ঞতা জানিয়েছেন প্রযোজক করণ জোহর।

universel cardiac hospital

‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করেছিলো ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টের। এই কনসার্টের মাধ্যমে সংগৃহীত অর্থ গিভ ইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি করোনা ভাইরাসে আক্রান্তদের পরিবারকে দান করা হবে।

অনলাইনের সবচয়ে বড় এই কনসার্টে বলিউডের সেলেবরা বিনা পারিশ্রমিকে কেউ গান গেয়েছেন, কেউ কবিতা পড়েছেন। এমন-কি এই কনসার্টের জন্যই গান গেয়েছেন শাহরুখ খান।

কনসার্টটিতে আরও উপস্থিত ছিলেন ক্যাটরিনা কইফ, অনুষ্কা শর্মা, সইফ আলি খান, করিনা কাপুর খান, শাবানা আজমি এবং রণবীর সিং। আন্তর্জাতিক তারকাদের মধ্যে ছিলেন মাইক জ্যাগার, জোনাস ব্রাদার্স, সোফি টার্নার, উইল স্মিথ, ব্রায়ান অ্যাডামস প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে