আরও ১৭১ কর্মহীনদের আর্থিক অনুদান দিল ‘পাশে আছি আমরা’

পাশে আছি আমরা

করোনাভাইরাস সংক্রমণের পরিপ্রেক্ষিতে কর্মহীন, নিম্নআয় ও অসহায় মানুষের জন্য সহায়তা কর্মসূচি পরিচালনা করে যাচ্ছে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক (গ্রেড-১) ও ব্রাহ্মণবাড়িয়া বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর ফাহিমা খাতুনের নিবিড় তত্বাবধানে শিক্ষা পরিবারের সদস্যদের নিয়ে গড়া সামাজিক সংগঠন ‘পাশে আছি আমরা’।

আজ সোমবার ব্রাহ্মণবাড়িয়া জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কর্মসূচির ৬ষ্ঠ পর্যায়ে জেলার সীতানগর,কাশিনগর,দাসপাড়া, নবপাড়া সহ বিভিন্ন এলাকার কর্মহীন ও অসহায় ১৭১ জনকে জনপ্রতি ১০০০ টাকা করে মোট ১,৭১,০০০ টাকা প্রদান করা হয়।

universel cardiac hospital

মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক প্রফেসর ফাহিমা খাতুন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এ এস এম শফিকুল্লাহ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, উপাধ্যক্ষ প্রফেসর বিভূতিভূষণ দেবনাথসহ প্রমুখ।

এ পর্যন্ত সংগঠনটির পক্ষ থেকে মোট ১ হাজার ৫৪৬টি অসহায় পরিবারের মাঝে ত্রাণ ও আর্থিক অনুদান বাবদ মোট ১০ লক্ষ ৯৩ হাজার ২১৮ টাকা বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে