সুস্থ হয়ে উঠেছেন এমপি এবাদুল করিম

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

এবাদুল করিম বুলবুল
ফাইল ছবি

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর সুস্থ হয়ে উঠেছেন ব্রাহ্মণবাড়িয়া-৫ (নবীনগর) আসনের সংসদ সদস্য ও দেশের বৃহৎ ওষুধ শিল্প প্রতিষ্ঠান বিকন ফার্মাসিউটিক্যালসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এবাদুল করিম বুলবুল। আজ শনিবার তাঁর শরীরে করোনাভাইরাস নমুনা পরীক্ষার রিপোর্টে ২য় বারের মতো নেগেটিভ এসেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন নবীনগর উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনির। তিনি বলেন, বর্তমানে তিনি ঢাকার বাসায় হোম কোয়ারেন্টিনে রয়েছেন। শনিবার স্বাস্থ্য অধিদপ্তরে ২য় বার নমুনা পরীক্ষা করতে দেন সাংসদ এবাদুল করিম বুলবুল ও তার পরিবার। সেই পরীক্ষার ফলাফলে তার করোনা নেগেটিভ আসে।

universel cardiac hospital

মনিরুজ্জামান মনির আরও জানান, সংসদ সদস্য এবাদুল করিম বুলবুল বেশ কয়েকদিন ধরেই করোনা উপসর্গে ভুগছিলেন। এরপর থেকে তিনি ঢাকার নিজ বাসায় স্বাস্থ্যবিধি মেনে হোম কোয়ারেন্টিনে ছিলেন। সাংসদের বর্তমান শারীরিক অবস্থা আল্লাহর রহমতে বেশ উন্নতির দিকে, তিনি সুস্থ আছেন। এমপি মহোদয় নবীনগরবাসীর কাছে দোয় প্রার্থনা করেছেন। ইনশাআল্লাহ আগামী কয়েকদিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে যাবেন।

এ দিকে মোহাম্মদ এবাদুল করিম বুলবুল অসুস্থ্য, এই খবর নবীনগরে তার নির্বাচনী এলাকায় ছড়িয়ে পড়ার পর থেকে মসজিদ, মাদ্রাসা ও বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনা করে যাচ্ছে দলীয় নেতা কর্মীরা। করোনাভাইরাস মোকাবিলায় তার প্রতিষ্ঠিত বিকন ফার্মাসিউটিক্যালস এরইমধ্যে বেশ কিছু দরকারি ওষুধ তৈরির চেষ্টা চালাচ্ছে। এরমধ্যে করোনাভাইরাসের জন্য কার্যকর ওষুধ হিসেবে আমেরিকার দ্য ফুড অ্যান্ড ড্রাগ অ্যাডমিনিস্ট্রেশন (এফডিএ) থেকে স্বীকৃতি পাওয়া রেমিডেসিভিরও রয়েছে। দেশে রেমিডেসিভির উৎপাদনের অনুমতি পাওয়া ৬টি ওষুধ কোম্পানির অন্যতম হচ্ছে বিকন ফার্মাসিউটিক্যালস। বাংলাদেশের পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি বীকন ফার্মা ২০০টির বেশি জেনেরিক ওষুধ এবং ক্যান্সারের ৬৫টি ওষুধ উৎপাদন করে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে