কলকাতায় শুরু হচ্ছে সব ধরনের শুটিং

বিনোদন প্রতিবেদক

কলকাতায় শুটিং

অবশেষে স্বস্তি ফিরল টালিগঞ্জে। ১ জুন থেকে থেকে নির্দিষ্ট কিছু নির্দেশিকা মেনে শুরু করা যাবে সিনেমা, সিরিয়াল ও ওয়েব সিরিজের শুটিং। শুটিং শুরুর জন্য কী কী নির্দেশিকা মানতে হবে, তা ইতোমধ্যেই রাজ্য় সরকারের পক্ষ থেকে প্রকাশ করা হয়েছে।

নির্দেশিকা অনুযায়ী, শুটিং ইউনিটে ৩৫ জনের বেশি থাকতে পারবেন না। সামাজিক দূরত্ব, স্বাস্থ্যবিধি মেনে শুটিং করতে হবে। মাস্ক পরা বাধ্যতামূলক। না হলেই আইনি ব্যবস্থা। তবে রিয়েলিটি শোয়ের শুটিং এখনই শুরু করা যাবে না। আউটডোর শুটিংয়ের ক্ষেত্রে এড়িয়ে চলতে হবে কনটেইনমেন্ট জোনগুলি।

universel cardiac hospital

শুটিং শুরু হওয়ার বিষয় নিয়ে বৃহস্পতিবার আর্টিস্ট ফোরাম, প্রডিউসার্স গিল্ড, ইমপা এবং বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষ মিলে বৈঠকে বসে। যেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস, আর্টিস্ট ফোরামের সাধারণ সম্পাদক অরিন্দম গঙ্গোপাধ্যায়, অভিনেতা শঙ্কার চক্রবর্তী ও চ্যানেলের কর্তা ব্যক্তিত্বরা।

বৈঠকে এই লকডাউন পরবর্তী পরিস্থিতিতে কীভাবে শুটিং শুরু করা যায় সে বিষয়ে আলোচনা হয়। সেখানেও একটি সমস্ত কলাকুশলীদের সঙ্গে কথা বলে একটি নির্দিষ্ট গাইডলাইন তৈরির কথা বলা হয়েছিল।

প্রসঙ্গত, বহুদিন ধরে কলকাতার সিরিয়াল, সিনেমা, ওয়েব সিরিজের শুটিং বন্ধ থাকায় সমস্যায় পড়েছিলেন বহু কলাকুশলী। বিশেষ করে শুটিং বন্ধের প্রভাব পড়েছিল দৈনিক রোজগেরে কলাকুশলীদের মধ্যে। অবশেষে শুটিং শুরুর অনুমতি মেলায় কিছুটা হলেও স্বস্তি ফিরল টলিপাড়ায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে