সুশান্ত খুন হয়েছেন, দাবি পরিবারের

বিনোদন প্রতিবেদক

সুশান্ত সিং রাজপুত
সুশান্ত সিং রাজপুত। ফাইল ছবি

কেরিয়ারের মধ্যগগণে খুব কাঁচা বয়সে চলে গেলেন বলিউডের এই সময়ের অন্যতম ক্রেজ সুশান্ত সিং রাজপুত। মাত্র ৩৪ বছর বয়সেই জীবনের প্রতি সমস্ত আগ্রহ হারিয়ে ফেললেন পর্দার মাহেন্দ্র সিং ধোনি।

রবিবার মুম্বাইয়ের বান্দ্রার বাড়ি থেকে উদ্ধার করা হয় তার ঝুলন্ত মরদেহ। বাড়ি থেকে পাওয়া গেছে অ্যান্টি ডিপ্রেশন ওষুধ ও প্রেসক্রিপশন। তবে মেলেনি কোনো সুইসাইড নোট।

মুম্বাই পুলিশের প্রাথমিক তদন্তে সুশান্তের মৃত্যু আত্মহত্যা বলেই মনে করা হচ্ছে। সেই আত্মত্যার পেছনে রয়েছে অবসাদ আর হতাশা- এমনটাও বলা হচ্ছে। এই তত্ত্বই আপাতত সত্য বলে ধরে নিয়েছে গোটা বলিউড। সোশ্যাল মিডিয়ায় শুধুই অভিনেতা ও তার ‘আত্মহত্যা’ নিয়ে আলোচনা। ঠিক এমন মুহূর্তে অভিনেতার পরিবার তার মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটনের জন্য সিবিআই তদন্তের দাবি জানিয়েছে।

রবিবার সকালে সুশান্তের বাড়ির পরিচারকের ফোন পায় মুম্বাই পুলিশ। বাড়িতে এসে অভিনেতার ঝুলন্ত দেহ উদ্ধার করেন তারা। ফরেনসিক দল নমুনা সংগ্রহ করে অভিনেতার বাড়ি থেকে। হাসপাতালে ময়নাতদন্ত করা হয়েছে সুশান্তের দেহের।

এরই মধ্যে সুশান্তের মামা সিবিআই তদন্তের কথা বলেছেন। তার দাবি, ‘এটা হত্যা।’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে সিবিআই তদন্তের আর্জি জানিয়েছেন তিনি।

অভিনেতার মামা আরসি সিং সংবাদমাধ্যমে বলেন, ‘এটা আত্মহত্যা নয়, মার্ডার কেস। বিহারের যুব সম্প্রদায় ও রাজপুত মহাসভা এই ঘটনার সিবিআই তদন্ত চায়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কাছে আবেদন করছি, এই মৃত্যুর তদন্ত সিবিআইকে দেয়া হোক।’ তবে কারও বিরুদ্ধে অভিযোগের আঙ্গুল তোলেননি তারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে