২৮ জুন ইংল্যান্ড সফরে যাবে পাকিস্তান

ক্রীড়া প্রতিবেদক

পাকিস্তান
পাকিস্তান। ছবি : আইসিসি

এখনও সূচি চূড়ান্ত হয়নি পাকিস্তান ও ইংল্যান্ড সিরিজের। তবে চূড়ান্ত হয়েছে পাকিস্তান দল কবে যাবে ইংল্যান্ড সেই তারিখ। এই সফরে রয়েছে ৩টি টেস্ট ও ৩টি টি-টোয়েন্টি ম্যাচ। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) শনিবার সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, আগামী ২৮ জুন ম্যানচেস্টারের উদ্দেশে রওনা করবে দল।

টেস্ট, টি-টোয়েন্টি মিলে ২৪ সদস্যের লম্বা দল দিয়েছে পিসিবি। এই সফরে যাবার আগে দল আর দল সংশ্লিষ্ট সবাইকে দুইবার করোনা পরীক্ষা দিতে হবে।

universel cardiac hospital

যা আগামী সপ্তাহের সোমবার যে যার শহরে করোনা টেস্ট করাবেন। আর দ্বিতীয় পরীক্ষা হবে অনুশীলনে যোগ দেয়ার পর বুধবার লাহোরে।

চার্টার্ড ফ্লাইটে করে ইংল্যান্ড রওনা করার আগে লাহোরের একটি পাঁচ-তারকা হোটেলে অবস্থান করবে খেলোয়াড়রা। এরপর ইংল্যান্ড পৌঁছে ডার্বিশায়ারে থাকতে হবে কোয়ারেন্টিনে।

এই সফরে খেলোয়াড়রা সঙ্গে করে নিতে পারবেন না পরিবারকে। এনিয়ে নিষেধাজ্ঞা জারি করেছে ক্রিকেট বোর্ড। যে কারণে দলের নিয়মিত খেলোয়াড় হ্যারিস সোহেল আগেই নাম তুলে নিয়েছেন দল থেকে। এই সফরে যাচ্ছেন না মোহাম্মদ আমিরও।

পাকিস্তান দল

আজহার আলি (টেস্ট অধিনায়ক), বাবর আজম (টেস্ট সহ-অধিনায়ক, টি-টোয়েন্টি অধিনায়ক), আবিদ আলি, ফখর জামান, ইমাম-উল-হক, শান মাসুদ, আসাদ শফিক, ফাওয়াদ আলম, হায়দার আলি, ইফতিখার আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, সরফরাজ আহমেদ, মোহাম্মদ রিজওয়ান, ফাহিম আশরাফ, হারিস রউফ, ইমরান খান, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ হাসনাইন, নাসিম শাহ, শাহিন শাহ আফ্রিদি, সোহেল খান, উসমান খান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ, ইমাদ ওয়াসিম, কাশিফ ভাট্টি, শাদাব খান, ইয়াসির শাহ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে