শিরোপার লড়াইয়ে আবার শীর্ষে রিয়াল

ক্রীড়া প্রতিবেদক

শীর্ষে রিয়াল

লা লিগায় বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যে শিরোপা জয়ের লড়াইটা দারুণভাবে জমে ওঠেছে। একদিন বার্সেলোনা শীর্ষে তো পরের দিন রিয়াল। এভাবেই লিগ শিরোপা জয়ের লড়াইয়ে এগিয়ে যাচ্ছে দুই দল।

মঙ্গলবার ইভান রাকিতিচের একমাত্র গোলে অ্যাথলেটিক ক্লাবকে হারিয়ে শীর্ষস্থানে উঠেছিল বার্সেলোনা। তবে, তাদের সেই অবস্থান একদিনও টিকল না। বুধবার রাতে মায়োর্কাকে ২-০ গোলে হারিয়ে আবার শীর্ষস্থান দখল করেছে রিয়াল। দুই দলেরই পয়েন্ট ৬৮ করে। উভয় দলই ৩১টি করে ম্যাচ খেলেছে।

universel cardiac hospital

এদিন ম্যাচের প্রথমার্ধে গোল করেন তরুণ তারকা ভিনিসিয়াস জুনিয়র। দ্বিতীয়ার্ধে করেন অধিনায়ক সার্জিও রামোস। পুরো ম্যাচ জুড়েই আধিপত্য বিস্তার করে খেলেছে রিয়াল। ম্যাচের ১৯ মিনিটে আসে প্রথম গোল। তিন মিনিট আগে ব্যর্থ চেষ্টা করলেও এবার লুকা মদ্রিচের কাছ থেকে পাস পেয়ে বুদ্ধিদীপ্ত ফিনিশিংয়ে গোলের খাতা খোলেন ভিনিসিয়াস। গোল করে জর্জ ফ্লয়েডের স্মরণে এক হাত বুকে ও অন্য হাতে মুষ্টিবদ্ধ করে আকাশপানে দিয়ে উদযাপন করেন ভিনিসিয়াস।

প্রথমার্ধে আর কোন গোল হয়নি। দ্বিতীয়ার্ধে ব্যবধার দ্বিগুণ করেন রামোস। সাম্প্রতিক সময়ে বারবার পেনাল্টি থেকে গোল করলেও এ ম্যাচে নিখুঁত ফ্রি কিক থেকে দলের সহজ জয় নিশ্চিত করেন রিয়াল অধিনায়ক।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে