মোকতাদির চৌধুরী এমপি’র নামে ভুয়া ফেসবুক আইডি

মোহাম্মদ সজিবুল হুদা

র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি
র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। ফাইল ছবি

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি’র নামে ভুয়া পেজ ও ফেসবুক আইডি ব্যবহারকারীদের সতর্ক করে এসব অনৈতিক কার্যক্রম অবিলম্বে বন্ধের অনুরোধ জানিয়েছেন মোকতাদির চৌধুরী নিজেই। একইসঙ্গে ভুয়া পেজ ও আইডি বন্ধ না করলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন তিনি।

আজ বুধবার মত ও পথকে মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, আমি ইদানিং লক্ষ্য করছি যে, আমার নামে কে বা কারা সোশ্যাল মিডিয়ায় একাধিক পেজ, গ্রুপ এবং ফেসবুক আইডি চালাচ্ছে। এসব অনৈতিক কর্মকাণ্ডের ফলে দলের নেতাকর্মীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। আমার একমাত্র ফেসবুক আইডি এটি- https://www.facebook.com/muktadir.chowdhury.9809 এবং এর বাইরে আমার আর কোনো পেজ কিংবা ফেসবুক আইডি নেই। দলের নেতা কর্মীদের এসব ভুয়া পেজ, গ্রুপ ও ফেসবুক আইডির ব্যাপারে সর্বদা সতর্ক থাকতে অনুরোধ করছি।

universel cardiac hospital

তিনি বলেন, এই ধরনের অনৈতিক কার্যক্রম বন্ধ না করলে প্রমাণের ভিত্তিতে ভুয়া ফেসবুক পেজ ও আইডি পরিচালনাকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে