করোনায় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

চৌধুরী মো. আফজাল হোসেন নিসার
চৌধুরী মো. আফজাল হোসেন নিসার। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক চৌধুরী মো. আফজাল হোসেন নিসার। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। আজ শুক্রবার রাত ৮ঃ২০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

চৌধুরী মো. আফজাল হোসেন নিসারের মৃত্যুর বিষয়টি তার ছেলে তানভীর চৌধুরী নিশ্চিত করেছেন।

universel cardiac hospital

তিনি জানান, গত ২ জুলাই প্রথমবার তার বাবার করোনাভাইরাস পরীক্ষার ফলাফল নেগেটিভ আসে। পরে ৭ জুলাই দ্বিতীয়বারের পরীক্ষায় পজিটিভ রিপোর্ট আসে। ঢাকার স্কয়ার হাসপাতালে তার চিকিৎসা চলছিল। সেখানেই শুক্রবার রাতে তার বাবা মারা গেছেন।

চৌধুরী মো. আফজাল হোসেন নিসার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন। তার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে। তবে পরিবার নিয়ে তিনি জেলা শহরের বণিকপাড়ায় থাকতেন। শনিবার সকাল ১১ টায় স্বাস্থ্য বিধি মেনে চিনাইর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

এদিকে চৌধুরী মো. আফজাল হোসেন নিসারের মৃত্যুর সংবাদে চিনাইরসহ সমগ্র ব্রাহ্মণবাড়িয়ার রাজনৈতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে। বিবৃতির মাধ্যমে জেলার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ তাঁর রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে