আফজাল হোসেন নিসারের মৃত্যুতে মোকতাদির চৌধুরী এমপি’র শোক

মোহাম্মদ সজিবুল হুদা

চৌধুরী মো. আফজাল হোসেন নিসার-মোকতাদির চৌধুরী এমপি।
চৌধুরী মো. আফজাল হোসেন নিসার-মোকতাদির চৌধুরী এমপি।

বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক চৌধুরী মো. আফজাল হোসেন নিসারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

এক শোকবার্তায় মোকতাদির চৌধুরী এমপি বলেন, চৌধুরী মো. আফজাল হোসেন নিসার ছিলেন আমার একজন ঘনিষ্ঠ রাজনৈতিক সহকর্মী। তিনি ছিলেন সহৃদয়বান মানুষ এবং সমাজসেবক। একজন রাজনৈতিক কর্মী এবং সমাজকর্মী হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা এবং বিজয়নগর উপজেলায় তাঁর যথেষ্ট অবদান রয়েছে। তিনি সবসময় মুক্তিযুদ্ধ ও জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করেছেন। তাঁর মৃত্যুতে আমি একজন প্রতিশ্রুতিশীল সহকর্মীকে হারালাম। আমি তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

universel cardiac hospital

উল্লেখ্য, চৌধুরী মো. আফজাল হোসেন নিসার শুক্রবার রাত ৮ঃ২০ মিনিটে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৭ বছর। তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ছিলেন। তাঁর বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে। তবে পরিবার নিয়ে তিনি জেলা শহরের বণিকপাড়ায় থাকতেন। শনিবার সকাল ১১ টায় স্বাস্থ্য বিধি মেনে চিনাইর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তাঁর জানাজা অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে