নিজের চিত্রনাট্যে অভিনয় করবেন শেখ সেলিম

বিনোদন প্রতিবেদক

শেখ সেলিম
ছবি : সংগৃহিত

১৫ আগস্ট, বাঙালির এবং বাংলাদেশের সবচেয়ে হৃদয়বিদারক ও মর্মস্পর্শী শোকের দিন। ১৯৮৫ সালের এই দিনের কালরাত্রিতে কিছু বিপথগামী সৈনিকের হাতে সপরিবারে প্রাণ দিয়েছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

ইতিহাসের শোকাবহ এই অধ্যায়ের অনেক অজানা কাহিনি তরুণ প্রজন্মের কাছে সঠিকভাবে তুলে ধরতে চিত্রনাট্য লিখছেন এর অন্যতম সাক্ষী আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম। শুধু তাই নয়, চিত্রনাট্য লেখার পাশাপাশি নিজের চরিত্রে অভিনয়ও করবেন বঙ্গবন্ধু পরিবারের এ বর্ষীয়ান নেতা।

universel cardiac hospital

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বড়পর্দার নন্দিত অভিনেত্রী নিপুণ আক্তার। নিপুণ বলেন, তার প্রযোজনা প্রতিষ্ঠান টিউলিপ মিডিয়া অ্যান্ড এন্টারটেইনমেন্টের ব্যানার থেকে এই ইতিহাসনির্ভর ছবিটি নির্মিত হচ্ছে। এতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করবেন বঙ্গবন্ধু পরিবারের আরেক সদস্য যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তিনি আরও বলেন, ‘সেলিম আঙ্কেল আমার বাবার বন্ধু। আমি তাকে বুঝিয়ে কাজটি করার চেষ্টা করছি। এরই মধ্যে তিনি লেখা শুরু করেছেন। নিজের চরিত্রে অভিনয়ের জন্য সম্মতিও দিয়েছেন।’

বঙ্গবন্ধু পরিবারের বর্ষীয়ান নেতা শেখ সেলিম এবং বঙ্গবন্ধু পরিবারের আরেক সদস্য ও যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ অভিনয় করবেন নিপুণের এই প্রযোজনায়।

তবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে কে অভিনয় করবেন সেটি চূড়ান্ত হলেও আপাতত নাম প্রকাশ করেননি অভিনেত্রী। তিনি জানান, খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবেই সব জানানো হবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে