সাহাবউদ্দিন মেডিকেলর বিরুদ্ধে র‌্যাবের মামলা

সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল সিলগালা মেডিকেল কলেজ সিল গালা
ফাইল ছবি

করোনাভাইরাস নেগেটিভ ব্যক্তিকে পজিটিভ বানিয়ে হাসপাতালে ভর্তি রেখে মোটা অঙ্কের টাকা আদায়, সরকারি অনুমোদন ছাড়া নমুনা সংগ্রহ ও টেস্ট না করে ফলাফল দেয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগে রাজধানীর গুলশানের সাহাবউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব।

সোমবার গুলশান থানায় মামলাটি করা হয়। মামলায় হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আল ইসলাম, সহকারী পরিচালক আবুল হাসনাত ও ইনভেন্টরি অফিসার শাহরিজ কবিরসহ অজ্ঞাত ৪-৫ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়েছে। এর মধ্যে তিনজনকে গ্রেপ্তার দেখিয়েছে র‌্যাব।

universel cardiac hospital

এলিট ফোর্সটির আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল আশিক বিল্লাহ এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘আজ বিকালে বিশেষ ক্ষমতা আইনে গুলশান থানায় মামলাটি করা হয়েছে। মামলায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত চার পাঁচজনকে দেখানো হয়েছে।’

এর আগে রোববার দুপুরে অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযান শেষে তারা জানায়, হাসপাতালটি করোনা নেগেটিভ ব্যক্তিকে করোনা পজিটিভ বলে ভর্তি রেখেছিল এবং মোটা অঙ্কের টাকা বিল করছিল। এছাড়া তাদের হাসপাতালে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এবং সরকার অনুমোদনহীন বেশকিছু টেস্টিং কিট পাওয়া গেছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে