পিএসএলের জন্য পিছিয়েছে ২০২৩ বিশ্বকাপ!

ক্রীড়া প্রতিবেদক

২০২৩ বিশ্বকাপ

করোনা আতঙ্কে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ পিছিয়ে দিয়েছে আইসিসি। পরিবর্তিত সূচি অনুযায়ী ২০২১ সালে হবে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ। আগের সূচি অনুযায়ী, ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ হওয়ার কথা ছিল ভারতে। সেই টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে ২০২২ সালে। আর ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপও পিছিয়ে দিয়েছে আইসিসি। ভারতের মাটিতে ফেব্রুয়ারি-মার্চে হওয়ার কথা ছিল এই ওয়ানডে বিশ্বকাপ।

সংবামাধ্যমের খবর অনুযায়ী, ওই সময়ে পাকিস্তান সুপার লিগ করতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড। সেই কারণেই পিসিবি প্রধান এহসান মনি ওয়ানডে বিশ্বকাপ ফেব্রুয়ারি-মার্চ থেকে সরিয়ে অক্টোবর-নভেম্বরে করার অনুরোধ করেন। শেষ পর্যন্ত তাঁর অনুরোধে সাড়া দেয় আইসিসি। ২০২৩ বিশ্বকাপের দিনক্ষণ পরিবর্তন করা হয়।

universel cardiac hospital

চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ না হওয়ায় পাকিস্তানের সাবেক ক্রিকেটাররা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে দুষছিলেন। শোয়েব আখতারের মতো প্রাক্তন পেসার পাকিস্তানের একটি টেলিভিশনকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, ‘গোল্লায় যাক টি-টোয়েন্টি বিশ্বকাপ, আইপিএল-এর যেন ক্ষতি না হয়।’

সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বেরিয়ে এলো, পিএসএল করার জন্যই ফেব্রুয়ারি-মার্চে হচ্ছে না ২০২৩ সালের ওয়ানডে বিশ্বকাপ। তার বদলে তা পিছিয়ে গেল আট মাস।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে