কাজী আব্দুল নূরের মৃত্যু: ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা’র শোক

মোহাম্মদ সজিবুল হুদা

কাজী আব্দুল নূর
কাজী আব্দুল নূর। ফাইল ছবি

ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলাধীন রতনপুর গ্রামের (কাজি বাড়ির) কৃতিসন্তান সাবেক অতিরিক্ত সচিব, বীর মুক্তিযোদ্ধা, কাজী আব্দুল নূর (বাদল) ২৬ জুলাই (রোববার) রাত ৯ টায় ঢাকা সোহরাওয়ার্দী হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মৃত্যুকালে তিনি তিন ছেলে, স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আজ সোমবার বাদ যোহর নিজ গ্রাম রতনপুরে তাঁর জানাজা নামাজ অনুষ্ঠিত হবে।

universel cardiac hospital

কাজী আব্দুল নূরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা।

সংগঠনটির পক্ষে পাঠানো শোকবার্তায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি এবং সমিতির সাধারণ সম্পাদক ও অতিরিক্ত সচিব (মহাপরিচালক প্রধানমন্ত্রীর কার্যালয়) মোঃ খলিলুর রহমান প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, কাজী আব্দুল নূর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, ঢাকা-এর সাধারণ সম্পাদক হিসেবেও সুনামের সাথে দায়িত্ব পালন করেন। সমাজসেবী এই কর্মবীর বর্তমানে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি ঢাকা’র সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে