টি-টোয়েন্টি সিরিজে পাকিস্তান দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক

পাকিস্তান ক্রিকেট দল
পাকিস্তান ক্রিকেট দল। ফাইল ছবি

ইউরোপে করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় সুযোগটা লুফে নিয়েছে ক্রীড়াঙ্গন। ইতিমধ্যে ইংল্যান্ড সফর করে গেছে ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ড।

এ মুহূর্তে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকের লড়াইয়ে ব্যস্ত পাকিস্তান। যদিও জো রুটের দলের কাঠে লাল বলের খেলায় সেভাবে পেরে উঠছে না আজহার আলীর দল। ক্রলি-বাটলারে পিষ্ট পাকিস্তান এখন সিরিজ বাঁচাতে মরিয়া।

universel cardiac hospital

আর এরই মধ্যে বাবর আজমকে অধিনায়ক করে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। তিন ম্যাচ সিরিজের জন্য ১৭ সদস্যের দল ঘোষণা করেছে পিসিবি।

এবারের টি-টোয়েন্টি দলে প্রথম ডাক পেয়েছেন নাসিম শাহ ও ব্যাটসম্যান হায়দার আলী। দলে ফিরেছেন সরফরাজ আহমেদ, ওয়াহাব রিয়াজ, মোহাম্মদ আমির ও ফখর জামান। সর্বশেষ খেলা টি-টোয়েন্টি দল থেকে বাদ পড়েছেন আহসান আলী, আহমাদ বাট, মোহাম্মদ মুসা ও উসমান কাদির।

আগামী ২৮ আগস্ট ম্যানচেস্টারে শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। একই মাঠে পরের ৩০ আগস্ট ও ১ সেপ্টেম্বর হবে বাকি দুই ম্যাচ।

পাকিস্তান টি-টোয়েন্টি দল

বাবর আজম (অধিনায়ক), ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মোহাম্মদ আমির, নাসিম শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শোয়েব মালিক ও ওয়াহাব রিয়াজ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে