এবার হাসপাতাল থেকে মাদক মামলার আসামি ‘উধাও’

নিজস্ব প্রতিবেদক

স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল

গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদি পালানোর তিন সপ্তাহ পেরোতে না পেরোতেই এবার মাদক মামলার এক আসামি পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। রাজধানীর স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোর্ড হাসপাতাল) থেকে পালিয়ে গেছেন মিন্টু মিয়া (২৮) নামের ওই আসামি।

আজ শনিবার ভোর সাড়ে চারটার দিকে হাসপাতাল থেকে পালিয়ে যান মিন্টু। পলাতক মিন্টু টাঙ্গাইলের গোপালপুর থানায় মাদক মামলার আসামি।

universel cardiac hospital

কারাগার সূত্রে জানা গেছে, মিন্টু মিয়া অসুস্থ হওয়ায় চিকিৎসার জন্য তাকে টাঙ্গাইল জেলা কারাগার থেকে কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়েছিল। সেখান থেকে শুক্রবার রাতে তাকে মিটফোর্ড হাসপাতালে পাঠানো হয়।

আসামি পালানোর বিষয়টি নিশ্চিত করে কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের কারাধ্যক্ষ মাহবুবুল ইসলাম গণমাধ্যমকে জানান, মিন্টুর কাছে তিনজন কারারক্ষী ছিলেন। এরপরও তিনি কীভাবে পালালেন, তা খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। এছাড়া মিন্টুর বাড়িতে লোক পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে বলেও জানান মাহবুবুল।

এর আগে গত ৬ আগস্ট গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ থেকে পালিয়ে যান আবু বক্কর সিদ্দিক নামে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে