‘মেসির জন্য বার্সায় থাকাটা কঠিন হয়ে দাঁড়িয়েছে’

ম্যান সিটি-মেসি
ম্যান সিটি-মেসি। ফাইল ছবি

বার্সেলোনার আর্জেন্টানই ফরোয়ার্ড লিওনেল মেসিকে নিয়ে খুব একটা দৌড়-ঝাপ করতে হয়নি তার বাবা ও এজেন্ট জর্জ মেসির। কারণ এক ক্লাবেই মেসি কাটিয়ে দিয়েছেন প্রায় দুই দশক। তবে এখন ব্যস্ত সময় যাচ্ছে তার। করোনাকালেই ভ্রমণ করতে হচ্ছে ইংল্যান্ড, আর্জেন্টিনা থেকে স্পেন। কারণ তার ছেলে মেসি বার্সা ছাড়তে চান। কোন মতেই থাকতে চান না কাতালুনিয়ায়।

মেসির বাবা জর্জ তাই আলোচনার জন্য বার্সায় এসেছেন ক্লাব প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের সঙ্গে আলোচনা করতে। তবে বার্সায় এসে তিনি জানিয়ে দিয়েছেন, মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা জোরালো। তার স্পেনে থেকে যাওয়া হবে কঠিন ব্যাপার।

universel cardiac hospital

সংবাদ মাধ্যম এল চিরিংগুইতোর প্রশ্নের জবাবে মেসির বাবা বলেছেন, ‘বার্সেলোনায় মেসির ভবিষ্যত? খুবই কঠিন। তার বার্সায় থাকা হবে কঠিন।’ তবে মেসির ম্যানচেস্টার সিটি যাওয়ার ব্যাপারে কিছুই ঠিক হয়নি বলেও দাবি করেছেন মেসির এজেন্ট। ম্যানসিটি কোচ পেপ গার্দিওয়ালার সঙ্গে অন্তত তার সাক্ষাৎ হয়নি বলে উল্লেখ করেছেন।

এর আগে খবর বেরোয়, মেসির সঙ্গে ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওয়ালার আলাপ হয়েছে। তারই প্রেক্ষিতে মেসির এজেন্ট ও তার বাবা পরিস্থিতি বুঝতে ইংল্যান্ড ভ্রমণ করেছেন। বুধবার আবার রেকর্ড নামের একটি সংবাদ মাধ্যম জানিয়েছে, মেসি ম্যানসিটিতে যেতে ব্যক্তিগত স্বত্ত্বে রাজি হয়েছেন। সিটির সঙ্গে পাঁচ বছরের চুক্তি করবেন তিনি। শেষ দুই বছর খেলবেন নিউ ইয়র্ক সিটিতে।

সবই এখনও নির্ভর করছে বার্সেলোনার ওপর। মেসির সঙ্গে বার্সা যদি সমঝোতায় না পৌঁছায় তবে যুদ্ধ বেধে যেতে পারে দুই পক্ষের। লড়াই হতে পারি আইনি। কারণ বার্সা দাবি করছে, মেসির সঙ্গে তাদের ৭০০ মিলিয়ন ইউরোর রিলিজ ক্লজের আছে। লা লিগা কর্তৃপক্ষও বার্সার পক্ষে মত দিয়েছে। তবে মেসি বিশ্বাস করেন, চুক্তির শেষ বছরে কোন রিলিজ ক্লজ ছিল না। সে সবের সুরহা করতেই মেসির বাবা ও বার্সার বোর্ড প্রেসিডেন্টের আজকের সভা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে