‘আপাতত শঙ্কামুক্ত ওয়াহিদা, শারীরিক অবস্থাও আগের চেয়ে ভালো’

নিজস্ব প্রতিবেদক

ইউএনও ওয়াহিদা খানম

দুর্বৃত্তের হামলায় আহত হয়ে ঢাকার জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের ভারপ্রাপ্ত মহাপরিচালক আবুল বাসার মোহাম্মদ খুরশিদ আলম।

আজ শনিবার সকালে ওয়াহিদা খানমকে দেখে আসার পর সাংবাদিকদের সামনে এ কথা বলেন তিনি।

খুরশিদ আলম বলেন, উনার মাথার ক্ষতটা যে বস্তু দিয়ে আঘাত করা হয়েছে, তা জীবানুমুক্ত ছিল কি না তা আমরা জানি না, তবে এখন পর্যন্ত যতটুকু করা দরকার তা ভালোভাবেই করা হয়েছে। আর তার দ্রুত সুস্থ হওয়ার বিষয়ে আশাবাদী স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক।

ওয়াহিদা খানমের চিকিৎসায় গঠন করা মেডিকেল বোর্ডের প্রধান ডা. জাহেদ হাসান জানান, আপাতত আশঙ্কামুক্ত ওয়াহিদা খানম। আমরা ৭২ ঘণ্টা দেখবো। এরপর সবাই মিলে বসে সিদ্ধান্ত নেব উনি আইসিইউ’তে থাকবেন কি থাকবেন না। তবে উনার নতুন করে রক্তক্ষরণ হচ্ছে না। রক্তচাপ, পালস রেট সব স্থিতিশীল। তবে অস্ত্র দিয়ে আঘাত করায় এখনো সংক্রমণের শঙ্কামুক্ত নয়।

গত বুধবার গভীর রাতে সরকারি বাসভবনে দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত হন ঘোড়াঘাট থানার ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলী। ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হলেও তার বাবা চিকিৎসাধীন আছেন রংপুরে।

শেয়ার করুন

universel cardiac hospital

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে