ওপেনার সাইফ হাসান ও ট্রেনার লি করোনা পজিটিভ

ক্রীড়া ডেস্ক

সাইফ হাসান
সাইফ হাসান। ফাইল ছবি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওপেনার সাইফ হাসান এবং দলের ইংলিশ ট্রেনার নিক লি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে। শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে গতকাল (সোমবার) প্রথমবারের মতো ক্রিকেটারদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার সেই পরীক্ষার ফলে এই দুজনের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

মোট ১৭ জন ক্রিকেটার ও ৭ জন সাপোর্টিং স্টাফে করোনা পরীক্ষা করা হয়েছিল। এর মধ্যে দুজনের শরীরে করোনা শনাক্ত হয়। অন্যদিকে, করোনা পরীক্ষার দ্বিতীয় ও শেষ দিনে আরও ৭-৮ জন সাপোর্টিং স্টাফের নমুনা সংগ্রহ করা হয়।

universel cardiac hospital

শ্রীলঙ্কা সিরিজের অনুশীলন ক্যাম্প শুরুর আগে আগামী ১৮ সেপ্টেম্বর থেকে ক্রিকেটারদের করোনা পরীক্ষা করার পরিকল্পনা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। কিন্তু অতিরিক্ত সতর্কতা হিসেবে তার আগেই একবার ক্রিকেটারদের করোনাভাইরাস পরীক্ষার পরিকল্পনা করে বিসিবি। কারণ ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সময় ট্রেনার ইয়াকুব আলী চৌধুরী করোনা আক্রান্ত হওয়ায় এ বিষয়ে বিসিবি নড়েচড়ে বসে। বন্ধ করে দেয়া হয় ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলন।

চলতি মাসের শেষদিকে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সেই সাথে যাবে এইচপি দলও। সেখানে দুই দলই অনুশীলন ক্যাম্প করবে। দুই দলের মধ্যে একাধিক প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে। এই সিরিজে বাংলাদেশ তিনটি টেস্ট ম্যাচ খেলবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে