মুক্তিযোদ্ধা এমদাদুল বারীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বিশেষ প্রতিবেদক

এমদাদুল বারীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

গণপরিষদের সাবেক সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্রাক্তন প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অ্যাডভোকেট সৈয়দ এ কে এম এমদাদুল বারীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার (৭ সেপ্টেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

universel cardiac hospital

উল্লেখ্য, গণপরিষদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট সৈয়দ এ.কে.এম এমদাদুল বারী (৮৮) সোমবার সন্ধ্যা ৭টায় ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে, দুই ছেলেসহ আত্মীয়-স্বজন অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এডভোকেট এমদাদুল বারী দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভোগ ছিলেন। তিনি ছিলেন মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, মুক্তিযুদ্ধ চলাকালে তিনি বিজলা ক্যাম্পের সভাপতি ছিলেন। তিনি দীর্ঘদিন ব্রাহ্মণবাড়িয়া জেলা আয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করেন। এই প্রবীন আওয়ামী লীগ নেতার মহাপ্রয়াণের খবরে সমগ্র জেলাজুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে