ব্রাহ্মণবাড়িয়ায় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের প্রস্তুতি সভা

ব্রাহ্মণবাড়িয়ায় অনুষ্ঠিত হলো স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ জনতা ব্যাংক লিমিটেডের প্রস্তুতি সভা। ব্রাহ্মণবাড়িয়া এরিয়া অফিস অধিভুক্ত শাখা সমূহে কর্মরত অফিসারগণদের সমন্বয়ে এরিয়া কমিটি গঠন করার উদ্দেশ্যে প্রস্তুতিমূলক এই আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়।

জনতা ব্যাংক লিমিটেডের করপোরেট শাখার সহকারী ব্যবস্থাপক মনসুর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সাধারণ সম্পাদক আশরাফ-উল-আলম (ব্যাকুল)। অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির কার্যকরী সদস্য নেহেলীন রেজা, কুমিল্লা বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক আব্দুল গাফফার, কিশোরগঞ্জ এরিয়া কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সালাম প্রমুখ।

universel cardiac hospital

অনুষ্ঠানের শেষভাগে ছিলো প্রধান অতিথির সাথে প্রশ্নোত্তর পর্ব। এই পর্বে ওঠে আসে কর্মকর্তাদের বিভিন্ন ক্ষোভ এবং হতাশা কথা। মূলত ব্রাহ্মণবাড়িয়া এরিয়া অফিসে কর্মকর্তাদের কোন প্রাতিষ্ঠানিক কমিটি না থাকায় কর্মকর্তাগণ বিভিন্ন সমস্যায় নিজেদের মধ্যে বিচ্ছিতাবোধ থেকেই এই ক্ষোভের বহিঃপ্রকাশ বলে জানান একাধিক কর্মকর্তা । ভবিষ্যতে স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের ব্যানারে আত্মপ্রত্যয়ী ও সম্মিলিত চেতনা নিয়ে কাজ করে যেতে একাত্ম হন কর্মকর্তারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে