ব্লক চোরদের হুঁশিয়ার করেছেন মোকতাদির চৌধুরী এমপি

মোহাম্মদ সজিবুল হুদা

মোকতাদির চৌধুরী এমপি

শেখ হাসিনা সড়কের জন্য তৈরি করা ব্লক চোরদের হুঁশিয়ার করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

আজ বুধবার ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলাধীন লক্ষীমুড়া উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন কালে তিনি এই হুঁশিয়ারি উচ্চারণ করেন।

মোকতাদির চৌধুরী এমপি বলেন, বিদ্যালয়টিতে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ কাজে যাতে কোনো প্রকার অনিয়ম কিংবা নিম্নমানের সামগ্রী ব্যবহার না হয় সেদিকে আমরা খেয়াল রাখব। এসময় স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান রতনকে কাজের যথাযথ তদারকি করার নির্দেশ দেন তিনি।

নির্মাণাধীন শেখ হাসিনা সড়ক প্রসঙ্গে মোকতাদির চৌধুরী বলেন, আমি আসার পথে একটি অভিযোগ পেলাম; কোনো এক মেম্বার শেখ হাসিনা সড়কের ব্লক চুরি করে নিয়ে যায় এবং নিয়ে গিয়ে বিভিন্ন জায়গায় বিক্রি করে দেয়। আমি স্পষ্ট ভাষায় বলে দিচ্ছি আমাদের এই রাস্তার কোন ব্লক বা সরঞ্জাম যদি কারো বাড়িতে পাওয়া যায় সে কার কাছ থেকে কিনে এনেছে সেটি কোনো বিষয় না, সড়কে সরঞ্জাম বিক্রেতার পাশাপাশি ঐ ক্রেতাও সমান অপরাধী হিসেবে বিবেচিত হবেন। সুতরাং এই ব্যাপারে আমি সকলকে সতর্ক করে দিচ্ছি।

তিনি বলেন, আমাদের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এবং উপজেলা নির্বাহী কর্মকর্তাকে অনুরোধ আপনারা এসব বিষয়ে খেয়াল রাখবেন। যদি এধরনের কাজ হয় তাহলে সে যেই হোক না কেন তাকে ইমিডিয়েটলি আইনের আওতায় নিয়ে আসবেন। সে যদি আমার আপন লোকও হয় আমি তাকে ছাড় দিব না।

লক্ষীমুড়া উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্র নির্মাণ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন ছাড়াও এদিন তিনি বিজয়নগর উপজেলার বিষ্ণপুর ইউনিয়নের পশ্চিম কালাছড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবনের ভিত্তিপ্রস্তর, বিষ্ণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং বিজয়নগর উপজেলায় মুক্ত জলাশয়ে পোনা মাছ অবমুক্ত করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে