বাংলাদেশে ‘ড্রাইভিল’-এর যাত্রা শুরু, যাওয়া যাবে দেশের যে কোনো প্রান্তে

মত ও পথ প্রতিবেদক

বাংলাদেশে ‘ড্রাইভিল’
ছবি : সংগৃহিত

মার্কিন অ্যাপস ভিত্তিক প্রতিষ্ঠান ‘ড্রাইভিল’ এবার বাংলাদেশে যাত্রা শুরু করল । গত মঙ্গলবার বিকেলে রাজধানীর লেকশোর হোটেল গুলশানে অ্যাপভিত্তিক নতুন এই রাইড শেয়ার সেবা ‘ড্রাইভিল’-এর উদ্বোধন করা হয়।

বর্তমানে কোভিড-১৯ এর কারণে বাংলাদেশ সরকারের নির্দেশে ঢাকা ব্যাতীত সারা দেশে বন্ধ আছে রাইড শেয়ার সেবা । তাই শুধুমাত্র ঢাকাতেই শুরু হতে যাচ্ছে ‘ড্রাইভিল’-এর কার্যক্রম। পরিস্থিতি স্বাভাবিক হলেই ইন্টারসিটি সেবার মাধ্যমে যে কেউ ঢাকা থেকে বাংলাদেশের যে কোনো প্রান্তে যেতে পারবেন।

universel cardiac hospital

উদ্বোধনী অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম বাবু ও প্রতিষ্ঠানে উর্ধ্বতন কর্মকর্তারা।

শুরুতে কুরআন তেলয়াতের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠানের শুরু হয়। পরবর্তী সময়ে ড্রাইভিল-এর বাংলাদেশে তাদের কার্যক্রম ও পরিকল্পনা বক্তব্যের মাধ্যমে তুলে ধরেন প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা। আয়োজনে করোনা মহামারির কারণে উপস্থিত থাকতে পারেননি ‘ড্রাইভিল’-এর প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক মোহাম্মদ ওয়াহিদ উজ্জ্বল।

নাগরিক জীবনে যোগাযোগ ও যাত্রা পথ নিরাপদ, সুন্দর ও নির্ভরযোগ্য করতে ‘ড্রাইভিল’ বদ্ধপরিকর ও আন্তরিক বলে জানিয়েছেন প্রতিষ্ঠান সংশ্লিষ্ট প্রত্যেকেই। প্রতিযোগিতার বাজারে নিজেদের সেবা ও আন্তরিকতা দিয়েই যাত্রীদের নির্ভরতা অর্জনই প্রতিষ্ঠানটির মূল লক্ষ্য। উন্নত বিশ্বের মতো করে, বর্তমান এবং আধুনিক টেকনোলজি ব্যবহার করা হয়েছে ড্রাইভিল আপ্যসে। যাতে করে নির্ভয়ে যাতায়াত করতে পারেন চালক এবং যাত্রীরা।

উপস্থিত সবার বক্তব্য শেষে মঞ্চে কেক কেটে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ‘ড্রাইভিল’-এর শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ও অনুষ্ঠানে উপস্থিত প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে