ভারতের নজর বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা: ডা. জাফরুল্লাহ

নিজস্ব প্রতিবেদক

ডা. জাফরুল্লাহ চৌধুরী
ফাইল ছবি

বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করার দিকে ভারত নজর দিয়েছে বলে মন্তব্য করেছেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। তিনি বলেন, ভারত নজর দিয়েছে কীভাবে বাংলাদেশের অর্থনীতি ধ্বংস করা যায়। আর সে কারণে আন্তর্জাতিক নিয়মাবলি না মেনে হঠাৎ করেই পেঁয়াজ রপ্তানি বন্ধ করে দিয়েছে।

জাতীয় প্রেসক্লাবের সামনে রণাঙ্গনের মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের প্রজন্মের উদ্যোগে বৃহস্পতিবার আয়োজিত এক মানববন্ধনে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডা. জাফরুল্লাহ একথা বলেন।

universel cardiac hospital

ডা. জাফরুল্লাহ বলেন, ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায়। তারা সুকৌশলে আমার দেশের দুই নেত্রীকে বন্দি করে রেখেছে। বেগম খালেদা জিয়াকে গুলশানে এবং শেখ হাসিনাকে আমলার দ্বারা আবদ্ধ করে রেখেছে।

ভারত সরকারের এই কূটচালকে ছিন্ন করে তাদের একটি ‘ফাইনাল ওয়ার্নিং’ দেওয়া উচিত বলেও মনে করছেন গণস্বাস্থ্য সংস্থার ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ভারত বাংলাদেশের জনগণকে বিচ্ছিন্ন করতে চায় মন্তব্য করে ডা. জাফরুল্লাহ বলেন, এর বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। এভাবে চলতে পারে না। তাদের একটি ফাইনাল ওয়ার্নিং দেওয়া উচিত। চলুন, সবাই ঐক্যবদ্ধভাবে ভারতের বিরুদ্ধে আরেকটি যুদ্ধ ঘোষণা করি।

মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাতের সভাপতিত্বে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল ও ডাকসুর সদ্য সাবেক ভিপি নুরুল হক নুর প্রমুখ মানববন্ধনে অংশ নেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে