জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শাকিব

বিনোদন ডেস্ক

শাকিব খান
ফাইল ছবি

শুরু হয়েছে শাকিব খানের নতুন ছবির শুটিং। অনন্য মামুন পরিচালিত ‘নবাব এলএলবি’ নামের সিনেমার শুটিং করছেন তিনি। তার সঙ্গে আছেন ছবির দুই নায়িকা মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

১৬ সেপ্টেম্বর থেকে ‘নবাব এলএলবি’র শুটিং চলছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে। এর আগে ঢাকার বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং শুরু হয়।

universel cardiac hospital

বিষয়টি নিশ্চিত করে পরিচালক অনন্য মামুন বলেন, পুরোদমে আমরা কাজ চালিয়ে যাচ্ছি। পুরো টিমের সবাই খুব সাপোর্ট দিচ্ছেন। এজন্য কাজ হচ্ছে বেশ গুছিয়ে। কাল থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে শুট করছি। এখানকার পরিবেশও চমৎকার। কাজ করতে এসে খুব ভালো অভিজ্ঞতা হচ্ছে। বিশেষভাবে বলতে হয় আমার ছবির শিল্পীরা খুবই পরিশ্রম করছেন ছবিটির জন্য। শাকিব খান নিজে শুটিং স্পটে চলে আসছেন নির্ধারিত সময়ের আগেই। তিনি কাজ করছেন একটানা। সেটের প্রয়োজন অনুসারে তিনি কাজ করছেন। সিনেমাটা দ্রুত শেষ করার তাগিদ দিচ্ছেন। এটা বাড়তি প্রেরণা দিচ্ছে।’

শাকিব ও মাহি ‘নবাব এলএলবি’ ছবির মধ্য দিয়ে দীর্ঘ ৭ বছর পর আবারো জুটি বাঁধলেন। এর আগে ২০১৩ সালে জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় পিএ কাজল পরিচালিত ‘ভালোবাসা আজকাল’ সিনেমায় প্রথমবার একসঙ্গে দেখা গিয়েছিলো শাকিব-মাহিকে। দীর্ঘদিন পর আবারও এই জুটিকে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তরা। তারা আশা করছেন ছবিটি সুপারহিট হবে বলে।

এদিকে অনন্য মামুন চলতি বছরের ১৫ মার্চ ‘নবাব এলএলবি’ ছবির ঘোষণা দেন। ২৮ মার্চ থেকে শুটিং শুরুর কথা ছিলো। আরও কথা ছিলো ছবিটি রোজার ঈদে মুক্তি পাবে। কিন্তু মাঝে দিয়ে করোনা এসে সব এলোমেলো করে দিলো। স্থগিত হয়ে যায় ছবিটির শুটিং। অবশেষে সেপ্টেম্বরের শুরুর দিকে শুটিং শুরু হলো ছবিটির। আর ১০ সেপ্টেম্বর থেকে এ ছবির জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন শাকিব খান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে