মাদকযোগ : এবার জিজ্ঞাসাবাদের মুখে দীপিকা

বিনোদন প্রতিবেদক

দীপিকা পাডুকোন
দীপিকা পাডুকোন। ফাইল ছবি

কেঁচো খুঁড়তে বেরিয়েছে কেউটে। মাদক তদন্তে একের পর বলিউডের বড় নাম উঠে আসছে। আগেই রিয়া চক্রবর্তী ও তার ভাইকে গ্রেফতার করেছে ভারতের নারকোটিকস ব্যুরো। এবার উঠে এল জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোনের নাম। চলতি সপ্তাহেই তাকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

রিয়ার হোয়াটসঅ্যাপ নিয়ে তদন্তে করতে গিয়ে গোয়েন্দারা দেখেন, সেখানে জয়া সাহা নামে এক মহিলার সঙ্গে চ্যাট করেছিল রিয়া। তার সঙ্গে ড্রাগের বিষয়ে কথা বলতে দেখা গিয়েছিল রিয়াকে।

universel cardiac hospital

সেই জয়া সাহার সঙ্গে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে এমন দু’জনকে থাকতে দেখা গিয়েছে, যাদের নাম ছিল ‘ডি’ ও ‘কে’. এর মধ্যে ‘ডি’ অর্থাৎ দীপিকা বলে চিহ্নিত করা হয়েছে আর ‘কে’ অর্থঅৎ কারিশ্মা। কারিশ্মা একটি ট্যালেন্ট ম্যানেজমেন্ট এজেন্সির কর্মী। তিনি দীপিকার ম্যানেজার বলেও জানা গিয়েছে। মঙ্গলবারই তাকে তলব করেছে নারকোটিকস ব্যুরো।

চলতি সপ্তাহেই দীপিকাকেও তলব করা হবে বলে জানা গিয়েছে। ওই চ্যাটে দীপিকা এক বিশেষ ড্রাগ চাইছেন। আর তা নিয়েই রয়েছে কথোপকথন।

শুধু দীপিকাই নয়, আগেই সারা আলি খান ও শ্রদ্ধা কাপুরের নাম উঠে এসেছে মাদক তদন্তে। দেখা গিয়েছে, পুনের কাছে একটি আইল্যান্ডে এরা পার্টি করতে গিয়েছিলেন সুশান্তের সঙ্গে। জেরায় রিয়া চক্রবর্তীও জানিয়েছেন যে সারা আলি খান, রাকুল প্রীত সিং ও সিমোন খামবাট্টা ড্রাগ নিতেন।

এদিকে রিয়ার মামলার তদন্ত করতে গিয়ে গোয়েন্দারা দেখেছে যে, এর সঙ্গে আন্তর্জাতিক স্তরের চক্রের যোগ আছে। রিয়া জানিয়েছেন, দুবাইয়ের পাচারকারীদের কিংবা জঙ্গি সংগঠনগুলির মাধ্যমে সিস্টেমেটিকভাবে মাদক ঢুকছে ভারতে। রেভ পার্টির জন্য মাদক আসছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে