‘বিসিবি শর্ত না মানলে স্থগিত করা হবে সিরিজ’

ক্রীড়া প্রতিবেদক

টাইগারদের শ্রীলঙ্কা সফর

শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী অ্যাশলে ডি সিলভা জানিয়েছেন, করোনা ভাইরাস নিয়ে শ্রীলঙ্কান সরকারের নির্ধারিত শর্ত না মানলে এই মুহূর্তে বাংলাদেশের সঙ্গে সিরিজ আয়োজন সম্ভব হবে না। বৃহস্পতিবার বিকেলে শ্রীলঙ্কান গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ মন্তব্য করেন তিনি।

এ সময়ে তিনি সাফ জানিয়ে দিয়েছেন, কভিড টাস্কফোর্সের দেওয়া শর্ত শিথিলের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের করা অনুরোধ মানা সম্ভব নয়।  অ্যাশলে ডি সিলভা বলেন, আমাদের কভিড টাস্কফোর্স এ বিষয়ে একেবারেই নমনীয় হবে না। আমরা অনেক আলোচনা করেছি, কিন্তু বিসিবির অনুরোধ কোনোভাবেই তারা মানতে চাইছে না। আমরা আপাতত বাংলাদেশকে জানিয়ে দিবো, কভিড টাস্কফোর্সের দেয়া শর্তগুলো মানতেই হবে। আর শর্ত না মানতে না চাইলে, আপাতত সিরিজ স্থগিত করা ছাড়া আমাদের কোনো উপায় নেই। আশা করবো, ভবিষ্যতে পরিস্থিতি স্বাভাবিক হলে আমরা হয়তো সিরিজটি আয়োজন করতে পারবো।

universel cardiac hospital

এর আগে লঙ্কান বোর্ডের দেওয়া এত শর্ত মেনে সফর করা সম্ভব নয় বলে চলতি মাসের মাঝামাঝিতে হুঁশিয়ারি দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। তারপরও দেশটি সর্বশেষ এই তথ্য জানিয়েছে। ফলে হুমকির মুখে পড়েছে দুই দলের টেস্ট সিরিজটি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে