ফখরুলের বাসায় মনোনয়ন বঞ্চিতদের ডিম-পাথর নিক্ষেপ

নিজস্ব প্রতিবেদক

ফখরুলের বাসায় মনোনয়ন বঞ্চিতদের ডিম-পাথর নিক্ষেপ

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উত্তরার বাসার সামনে বিক্ষোভ করেছে ঢাকা-১৮ আসনের মনোনয়ন বঞ্চিতদের সমর্থকরা। আজ শনিবার বিকালে এ বিক্ষোভের সময় বিএনপি মহাসচিবের বাসায় ইট-পাথর ও ডিম নিক্ষেপের ঘটনাও ঘটে। এ ঘটনায় চরম ক্ষুব্ধ হয়েছেন মহাসচিবসহ বিএনপি হাইকমান্ড। জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশ দিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাড়ে ৩টার দিকে মির্জা ফখরুলের বাসার সামনে কয়েকশ’ নেতাকর্মী সমবেত হন। এ সময় তারা ঢাকা-১৮ আসনে বিএনপির মনোনয়ন পাওয়া এসএম জাহাঙ্গীরের বিরুদ্ধে স্লোগান দিতে থাকেন। এক পর্যায়ে ক্ষুব্ধ কয়েকজন মহাসচিবের বাসা লক্ষ্য করে ইট-পাথর নিক্ষেপ করেন। প্রায় আধাঘণ্টা অবস্থান করে বিক্ষোভকারীরা সেখান থেকে চলে যান।

universel cardiac hospital

এ প্রসঙ্গে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, এ ঘটনায় মহাসচিব খুব মর্মাহত। নেতাকর্মীদের কিছু বলার থাকলে দলীয় কার্যালয়ে গিয়ে বলতে পারতেন। তিনি উত্তরায় ভাড়া বাসায় থাকেন। সেখানে এ ধরনের ঘটনা ঘটানো অনাকাঙ্ক্ষিত।

এ ব্যাপারে মনোনয়ন বঞ্চিত এম কফিল উদ্দিন আহমেদ বলেন, আমি জানি না কারা সেখানে বিক্ষোভ করেছেন, কারা ডিম-পাথর ছুড়েছেন। আমি আমার ফ্যাক্টরিতে গিয়েছিলাম। তখন মহাসচিব আমাকে ফোন করেছিলেন। আমি বলেছি, এ বিষয়ে আমার কিছু জানা নেই।

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে ৯ জন প্রার্থী বিএনপি থেকে মনোনয়ন চেয়েছিলেন। তাদের মধ্যে যুবদলের ঢাকা মহানগর সভাপতি এসএম জাহাঙ্গীরকে মনোনয়ন দেয় দলটি। শুক্রবার মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রার্থী ঘোষণা করেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে