কর্পোরেট লিগে বিদেশিদের অংশগ্রহণ নিয়ে সিদ্ধান্ত হয়নি: বিসিবি সভাপতি

ক্রীড়া প্রতিবেদক

নাজমুল হাসান পাপন
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

মাঠে ক্রিকেট ফেরাতে নানা উদ্যোগ নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার শুরু হয়েছে বিসিবি প্রেসিডেন্টস কাপ। এটি হচ্ছে ওয়ানডে ফরম্যাটে। আগামী নভেম্বরে ৫ দলের অংশগ্রহণে হবে কর্পোরেট টি-টোয়েন্টি লিগ। তবে, এই টি-টোয়েন্টি লিগে বিদেশি ক্রিকেটাররা অংশগ্রহণ করবেন কি করবেন না সে বিষয়ে বিসিবি এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি। রোববার রাতে মিরপুরে সাংবাদিকদের বিষয়টি জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিসিবি প্রেসিডেন্ট বলেন, কর্পোরেট টি-টোয়েন্টি হবে ৫ দলে। বিদেশি খেলোয়াড়ের ব্যাপারে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। তবে, দেখতে হবে ওই সময়ে কারা ফ্রি আছেন। শুধু বিদেশি খেলোয়াড় আনলেও হবে না। তারা কোন মানের সেটিও দেখতে হবে।

universel cardiac hospital

তিনি বলেন, আমাদের নজর স্থানীয় ক্রিকেটারদের উপর। তাদের কীভাবে আরো ভালো মানে নিয়ে যাওয়া যায় আমরা সেসব বিষয় মাথায় রেখেই এগোব। বিদেশি খেলোয়াড়ের চেয়ে আমার দেশে ভালো ক্রিকেটার থাকতে পারে। যেকোনো মানের একজন বিদেশি ক্রিকেটার এনে আমার ক্রিকেটার বসিয়ে রেখে তো লাভ নেই।

তিনি আরও বলেন, এই লিগে আমাদের আয়ের কোনো লক্ষ্য নেই। আমাদের লক্ষ্য ক্রিকেট মাঠে ফেরানো। আমরাই দল ঠিক করে দেব। তা না হলে দেখা যাবে একটি দল অনেক শক্তিশালী হয়ে যাবে, আরেকটি দুর্বল হয়ে যাবে। আমরা ভারসাম্যপূর্ণ দল গঠন করতে চায়। দল গঠন করার পর যদি কেউ দল নিতে চায় নেবে, না হলে আমরা চালাব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে