ধারাবাহিকভাবে বিএনপি আন্দোলনে ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে : কাদের

নিজস্ব প্রতিবেদক

ওবায়দুল কাদের
ওবায়দুল কাদের। ফাইল ছবি

গত ১১ বছর ধরে ধারাবাহিকভাবে বিএনপি আন্দোলনে ব্যর্থতার পরিচয় দিয়ে আসছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, কোনো আন্দোলনে যদি জনগণের সম্পৃক্ততা না থাকে তাহলে সে আন্দোলন ব্যর্থ হতে বাধ্য।

বিএনপি নেতারা আন্দোলনের ডাক দিয়ে শীততাপ নিয়ন্ত্রিত কক্ষে বসে পুলিশের গতিবিধির খবর নেন বলেও মন্তব্য করেন সেতুমন্ত্রী।

universel cardiac hospital

রবিবার সকালে বিআরটিসির সদর দপ্তরে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধনকালে এ কথা বলেন তিনি। ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।

বিএনপির আন্দোলনের ওপর জনগণের কোনো আস্থা নেই এমন মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, মানুষের সাড়া না পেয়ে বিএনপি বার বার ব্যর্থ চেষ্টা করছে। তারা একবার কোটা সংস্কার আন্দোলন, আবার শিক্ষার্থীদের নিরাপদ সড়ক আন্দোলনে জনগণের সাড়া না পেয়ে এখন ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী আন্দোলনের উপর ভর করেছে।

শান্তিপূর্ণ ও গণতান্ত্রিক আন্দোলনে সরকার কোনো বাধা দেবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, কিন্তু আন্দোলনের নামে পরিস্থিতি নষ্ট করতে চাইলে, সহিংসতা ছড়ালে জণগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

এ সময় নারী নির্যাতনসহ যেকোনো অপরাধে সরকার কঠোর অবস্থানে রয়েছে বলেও জানান সেতুমন্ত্রী।

প্রমত্তা পদ্মার বুকে আজ ৩২তম স্প্যান বসানো হয়েছে। এর ফলে সেতুর ৪৮০০ মিটার দৃশ্যমান হয়েছে। অনুষ্ঠানে সে বিষয়টি নিয়েও কথা বলেন ওবায়দুল কাদের। সেতুমন্ত্রী বলেন, আজ সকালে পদ্মাসেতুর ৩২তম স্প্যান বসানো হয়েছে। এই সেতু এখন ৪ হাজার ৮ শত মিটার দৃশ্যমান হয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে