করোনার মধ্যে ক্যানসারে বেহাল সৌমিত্র

বিনোদন ডেস্ক

সৌমিত্র চট্টোপাধ্যায়
সৌমিত্র চট্টোপাধ্যায়। ফাইল ছবি

দ্বিতীয়বার প্লাজমা থেরাপি দেয়ার পর সোমবারই চিকিৎসকরা জানিয়েছিলেন, কলকাতার জনপ্রিয় ও প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায় ভালো আছেন। তার শরীরে শতভাগ অক্সিজেন স্যাচুরেশন রয়েছে এবং অস্থিরতাও কমেছে। কিন্তু দিন পেরিয়ে রাত হতেই খারাপের দিকে যায় সৌমিত্রের অবস্থা। তাকে ভেন্টিলেশনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত হয়ে অভিনেতা কলকাতার যে হাসপাতালে ভর্তি রয়েছেন সেখানকার চিকিৎসকরা সোমবার রাতে তাদের নতুন বুলেটিনে জানিয়েছেন, সৌমিত্রের ফুসফুস ও মস্তিষ্কে প্রস্টেট ক্যানসার নতুন করে ছড়িয়েছে। তার মূত্রথলিতেও সংক্রমণ ঘটেছে। ফলে ৮৫ বছরের সৌমিত্রের শারীরিক অবস্থা নিয়ে আবার নতুন উদ্বেগ তৈরি হয়েছে।

universel cardiac hospital

মধ্য কলকাতার বেলভিউ নার্সিং হোমে চিকিৎসাধীন রয়েছেন সৌমিত্র। গত মঙ্গলবার তাকে এই হাসপাতালে ভর্তি করানো হয়। শুক্রবার থেকে তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। তবে দ্বিতীয় বার প্লাজমা থেরাপি দেয়ার পর সৌমিত্রের অবস্থার উন্নতি লক্ষ্য করেন চিকিৎসকরা।

কিন্তু সেই উন্নতি স্থায়ী হয়নি। চিকিৎসকরা তাদের মেডিকেল বুলেটিনে এও জানিয়েছেন, প্রবীণ অভিনেতা সৌমিত্রের শারীরিক অস্থিরতাও বেড়েছে। সেই সঙ্গে তিনি মাঝেমধ্যেই বিভ্রান্ত এবং উত্তেজিত হয়ে পড়ছেন। কাজেই টলিউডের এই অভিভাবককে নিয়ে চিন্তিত ইন্ডাস্ট্রির সবাই।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে