ব্রাহ্মণবাড়িয়া সদরে ৬ শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন ভবন উদ্বোধন

মোহাম্মদ সজিবুল হুদা

ছয় শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন উদ্বোধন

প্রায় সাড়ে ৫ কোটি টাকা ব্যয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ছয় শিক্ষাপ্রতিষ্ঠানে নির্মিত ৬টি নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। এরমধ্যে ৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন ও দু’টি উচ্চ বিদ্যালয়ের একাডেমকি ভবন রয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা উপজেলা পরিষদ চত্বর থেকে ভবনগুলো শুভ উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া-৩ সদর আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

universel cardiac hospital

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ৫ কোটি ২৬ লক্ষ ৪৫ হাজার ৭০৮ টাকা ব্যয়ে ভবনগুলো নির্মাণ করা হয়েছে।

যেসব শিক্ষাপ্রতিষ্ঠানে নতুন ভবন উদ্বোধন করা হয়েছে_ ঘাটিয়ারা উচ্চ বিদ্যালয়ের ৪তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন, হাবলা আদর্শ উচ্চ বিদ্যালয়ের তিন তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবন, নন্দনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন, সুতিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন, ঘাটিয়ারা পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন ও চান্দি বঙ্গবন্ধু সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন।

ভবন উদ্বোধন উপলক্ষে সদর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও, ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মো. লোকমান হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা মুজিব ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি এবং স্থানীয় জনগণ। পরে সদর উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভা থেকে ফ্রান্সে হযরত মুহাম্মদকে (সা.) নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশ করার তীব্র নিন্দা জানান স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী।

পাশাপাশি প্রতিবাদকারীরা শান্তিপূর্ণভাবে প্রতিবাদ জানাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে