ব্রাহ্মণবাড়িয়ায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

মোহাম্মদ সজিবুল হুদা

ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন

ব্রাহ্মণবাড়িয়ায় ৪১তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ-২০২০ এর উদ্বোধন করা হয়েছে। আজ রোববার (১ নভেম্বর) দুপুর ১২টায় অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই কর্মসূচির উদ্বোধন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন, যখন সমগ্র সমাজ বিজ্ঞানমুখী হয়ে উঠবে, তখন আমরা একটি উন্নত রাষ্ট্র গড়ে তুলতে পারবো। বিজ্ঞান হচ্ছে উন্নয়নের অভিযাত্রায় প্রথম ধাপ। বিজ্ঞান ছাড়া সামনে এগিয়ে যাওয়া যায় না, সুন্দর সমাজ গঠন করা যায় না। তাই একটি আধুনিক রাষ্ট্র গঠনে সর্বত্র বিজ্ঞান ও প্রযুক্তি শিক্ষার বিকাশ ঘটাতে হবে।

universel cardiac hospital

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন— পুলিশ সুপার আনিসুর রহমান, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে