ইংল্যান্ডকে বিদায় করে নেশন্স কাপের সেমিতে বেলজিয়াম

ক্রীড়া প্রতিবেদক

নেশন্স কাপের সেমিতে বেলজিয়াম
নেশন্স কাপের সেমিতে বেলজিয়াম। ছবি : ইন্টারনেট

নেশন্স কাপের সেমিতে উঠতে হলে বেলজিয়ামকে হারাতেই হতো ইংল্যাড। কিন্তু ফিফা র‍্যাংকিংয়ের এক নম্বর দলের কাছে উলটো গ্যারেথ সাউথগেটের দল হেরে গেছে ২-০ গোলে। উয়েফা ন্যাশন্স লিগের ‘এ-২’ গ্রুপ থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে বেলজিয়াম। প্রথমার্ধে ইউরি তিয়েলেমান্স ও ড্রাইস মের্টেন্সের গোলেই কপাল পুড়েছে ইংল্যান্ড।

নেশন্স লিগে টানা দুই ম্যাচ হেরে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে নেমে গেছে ইংল্যান্ড। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ঘরের মাঠে আইসল্যান্ডের মুখোমুখি হবে গ্যারেথ সাউদগেটের শিষ্যরা। আর ডেনমার্কের মুখোমুখি হবে ফিফা র‌্যাঙ্কিংয়ের ১ নম্বর দল বেলজিয়াম।

universel cardiac hospital

এর আগের ম্যাচে ঘরের মাঠে ডেনমার্কের কাছে হার মেনেছিল ইংল্যান্ড। সেমিফাইনালের আশা বাঁচিয়ে রাখতে বেলজিয়ামের বিপক্ষের ম্যাচে জয়ের কোনো বিকল্প ছিল না তাদের। কিন্তু বেলজিয়ামের জালের নাগালই পায়নি তারা।

ম্যাচের ১০ মিনিটে বেলজিয়ামের ইউরি তিলেমান্স গোল করে এগিয়ে নেন দলকে। ২৩ মিনিটের মাথায় ব্যবধান দ্বিগুণ করেন দ্রায়িস মার্টেন্স।

বাকি সময়ে এই দুটি গোল আর শোধ দিতে পারেনি সফরকারী ইংল্যান্ড। তাতে আরো একটি হারকে সঙ্গী করে মাঠ ছাড়ে তারা। এই হারে নেশন্স লিগের এবারের আসর থেকে তাদের বিদায়ও নিশ্চিত হয়ে যায়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে