কেন্দ্রীয় যুবলীগে স্থান পেলেন আলামিন-নাজিমসহ ব্রাহ্মণবাড়িয়ার ৭ জন

মোহাম্মদ সজিবুল হুদা

আলামিনুল হক আলামিন- নাজিম উদ্দীন ভাসানী
আলামিনুল হক আলামিন- নাজিম উদ্দীন ভাসানী। ফাইল ছবি

জাতীয় কংগ্রেসের এক বছর পর আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ২০১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটি এবং ২০০ সদস্য বিশিষ্ট সিসি কমিটি গত ১৪ নভেম্বর (শনিবার) ঘোষণা করেছে কেন্দ্রীয় যুবলীগ। ঘোষিত কমিটিতে বিভিন্ন পদে স্থান পেয়েছেন সাবেক ছাত্রনেতা আলামিনুল হক আলামিন ও নাজিম উদ্দীন ভাসানীসহ ব্রাহ্মণবাড়িয়ার ৭ জন যুব নেতা।

শনিবার বিকেলে যুবলীগ সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত অনুমোদিত পূর্ণাঙ্গ কমিটির বিভিন্ন পদে ব্রাহ্মণবাড়িয়া জেলা থেকে যারা স্থান পেয়েছেন, তারা হলেন-

universel cardiac hospital

১. আলামিনুল হক আলামিন, তিনি কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। আলামিনুল হক আলামিন নবীনগর উপজেলার খাগাতুয়া গ্রামের কৃতিসন্তান। ছাত্রজীবনে তিনি বাংলাদেশ ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও ঢাকা মহানগর ছাত্রলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক ছিলেন।

২. মোঃ নাজিম উদ্দিন ভাসানী, তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত হয়েছে। সরাইল উপজেলার অরুআইল ইউনিয়নের কৃতিসন্তান নাজিম বাংলাদেশ ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক ছিলেন। তিনি সরাইল উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিরও সদস্য।

৩. মো: মজিবুর রহমান, তিনি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। তিনি আশুগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী।

৪. এ বি এম আরিফ, তিনি কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন। আশুগঞ্জ উপজেলার আড়াইসিধা গ্রামের আরিফ পূর্বে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন।

৫. আশিকুল ইসলাম আশিক, তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত হয়েছেন। বাঞ্ছারামপুর উপজেলার আশিক পূর্বে বাংলাদেশ ছাত্রলীগের অর্থবিষয়ক সম্পাদক ছিলেন।

৬. এইচ এম আল-আমিন আহমেদ, তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত হয়েছেন। নবীনগর উপজেলার বীরগাঁও তিলুকিয়া গ্রামের আল-আমিন আহমেদ পূর্বে ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

৭.শিরিন শিলা, তিনি কেন্দ্রীয় কমিটির সদস্য পদে মনোনীত হয়েছেন। নবীনগর উপজেলার সদর ইউনিয়নের শিরন শিলা পূর্বে বাংলাদেশ ছাত্রলীগের সহ-সম্পাদক ছিলেন।

দায়িত্ব পেয়ে ১৬ নভেম্বর তারা যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেন। টুঙ্গিপাড়া থেকে ফিরে আজ মঙ্গলবার বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি সাথে শুভেচ্ছা বিনিময় করেন সহ-সম্পাদক আলামিনুল হক আলামিন, নাজিম উদ্দীন ভাসানী ও আশিকুল ইসলাম আশিক।

এসময় প্রবীণ রাজনীতিবিদ মোকতাদির চৌধুরী নবনির্বাচিত নেতৃবৃন্দকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারণ করে যুবলীগকে সামনের দিকে এগিয়ে নেওয়ার পাশাপাশি রাষ্ট্রের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বিভিন্ন কুচক্রী মহলের কর্মকাণ্ড সম্পর্কে সর্বদা সতর্ক থাকার পরামর্শ দেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে