শাহ আলম সরকারের মৃত্যু, মোকতাদির চৌধুরী এমপি’র শোক

মোহাম্মদ সজিবুল হুদা

মোকতাদির চৌধুরী-শাহ আলম সরকার
মোকতাদির চৌধুরী এমপি-শাহ আলম সরকার। ফাইল ছবি

সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহ আলম সরকার। তিনি আজ সোমবার রাত ৪.৩০ মিনিটে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজিউন)। দীর্ঘদিন ধরেই তিনি শারিরীক জটিলতায় ভুগছিলেন।

দলের অত্যন্ত পরিক্ষীত ও ত্যাগী এই নেতার অকাল মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

এক শোকবার্তায় তিনি বলেন, শাহআলম সরকার ছিলেন অত্যন্ত নিবেদিতপ্রাণ সংগঠক। ছাত্রজীবন থেকে আমৃত্যু মুজিব আদর্শের সক্রিয় সৈনিক হিসাবে তিনি মাঠে-ময়দানে বলিষ্ঠ ভূমিকা পালন করেছেন। তাঁর মৃত্যুতে দল একজন ত্যাগী ও পরিক্ষীত নেতাকে হারালো। কর্মীবান্ধব এই নেতার অকাল মৃত্যু আমাদের জন্য অপূরণীয় ক্ষতি। আমি তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনার পাশাপাশি শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।

এদিকে শাহ আলম সরকারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামী লীগসহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন