পদ্মা সেতুর টোল এখনো চূড়ান্ত হয়নি

নিজস্ব প্রতিবেদক

পদ্মা সেতু

ইতিমধ্যে দুই পাড়ের সঙ্গে সংযুক্ত হয়েছে নির্মাণাধীন পদ্মা সেতু। বহুল কাঙ্ক্ষিত সেতুটি হওয়ার পর তা ব্যবহারে কোন যানবাহনকে কত টোল দিতে হবে এর একটি তালিকা প্রকাশ হয়েছে। প্রকাশিত টোলের হার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে নানা সমালোচনা। তবে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় জানাচ্ছে, পদ্মা সেতুর টোল কত হবে সেটা এখনো চূড়ান্ত হয়নি। যা প্রকাশ হয়েছে সেটা অপপ্রচার ও গুজব।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) বিকালে মন্ত্রণালয়ের তথ্য অফিসার শেখ ওয়ালিদ ফয়েজ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্প্রতি বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে পদ্মা বহুমুখী সেতুর টোল হার নিয়ে যে অপপ্রচার চলছে তা সেতু বিভাগের দৃষ্টি আকর্ষণ করেছে। টোলের হার নির্ধারণের বিষয়টি অপপ্রচার এবং গুজব।

universel cardiac hospital

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পদ্মা বহুমুখী সেতুর টোল এখনো চূড়ান্ত হয়নি। তবে টোলের হার নির্ধারণ করার লক্ষ্যে একটি কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটির সুপারিশের ভিত্তিতে পরবর্তী সময়ে টোলের হার নির্ধারণে পদক্ষেপ নেয়া হবে।

টোলের হার নির্ধারিত হলে জনগণকে জানানো হবে জানিয়ে এ ধরনের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানিয়েছে মন্ত্রণালয়।

শেয়ার করুন